Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

পুলের জলে গা ভাসালেন হর্ষালি, পুঁচকে ‘মুন্নি’কে এখন চিনতেই পারবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিনেমা, সিরিয়ালে কোনো শিশুশিল্পী থাকলে সেই হয়ে ওঠে আলোচনার মুখ্য আকর্ষণ। ঠিক এমনটাই হয়েছিল সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’ (Bajrangi Bhaijaan) এর ক্ষেত্রে। মুখ্য চরিত্রে বলিউডের হার্টথ্রব ভাইজান সলমন খান থাকলেও মূল জনপ্রিয়তা নিয়ে গিয়েছিলেন শিশুশিল্পী মুন্নি ওরফে অভিনেত্রী হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra)।

হর্ষালির জনপ্রিয়তা রাতারাতি বেড়ে গিয়েছিল ‘বজরঙ্গি ভাইজান’এ অভিনয় করে। পাকিস্তানের মেয়ে ছোট্ট মুন্নির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি, যে ভারতে এসে হারিয়ে নিজের মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। কথা বলতে না পারায় ছোট্ট মুন্নি পড়ে আতান্তরে। তারপরেই তার সলমনের সঙ্গে দেখা এবং তিনিই সিদ্ধান্ত নেন তাকে পাকিস্তানে পৌঁছে দেওয়ার। সিনেমাটি সলমনের কেরিয়ারের অন্যতম জনপ্রিয় এবং হিট ছবি বলে বিবেচিত হয়।

পুলের জলে গা ভাসালেন হর্ষালি, পুঁচকে 'মুন্নি'কে এখন চিনতেই পারবেন না

সেই পুঁচকে হর্ষালি অবশ্য এখন আর অত পুঁচকে নেই। অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তাঁর গ্ল্যামার। ১৫-১৬ বছরের হর্ষালি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয়। তাঁর ফ্যান ফলোয়িং দেখার মতো। তিনি যেকোনো পোস্ট করলেই মূহূর্তে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সুইমিং পুলের জলে গা ভাসিয়ে কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। তাঁর পরনে ছিল সুইমস্যুট। নেটিজেনরা খুবই পছন্দ করেছিলেন সে ছবিগুলি।

প্রসঙ্গত, বজরঙ্গি ভাইজান ছবিতে অভিনয়ের পর গোটা দেশেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন হর্ষালি। মাত্র কয়েক বছর বয়সেই তাঁর অভিনয় দক্ষতা নজর কেড়ে নিয়েছিল ইন্ডাস্ট্রির তাবড় অভিনেতা, পরিচালকদের। একাধিক পুরস্কারও নিজের ঝুলিতে পুরেছেন হর্ষালি। কিন্তু তার পর থেকে আর বিশেষ অভিনয় করতে দেখাই যায়নি তাঁকে। ছোটপর্দা বা বড়পর্দা কোথাওই সক্রিয় নন তিনি। এ বিষয়ে হর্ষালি জানিয়েছিলেন, তাঁর কাছে বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজের অফার এসেছে। কিন্তু সেগুলির গল্প পছন্দ না হওয়ায় তিনি রাজি হননি। উল্লেখ্য, বজরঙ্গি ভাইজান এর সিক্যুয়েল আসার গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরে। সেখানে হর্ষালিকে আবার দেখা যায় কিনা সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...