Hoop PlusTollywood

Soumitrisha Kundu: সিনেমায় সুযোগ পেয়েই মনে অহংকার, বদলে গেলেন ‘মিঠাই’ সৌমিতৃষা!

ছোটপর্দায় কাজ শুরু করে বড়পর্দায় পা রেখেছেন এমন অভিনেত্রীদের সংখ্যা কম নেই ইন্ডাস্ট্রিতে। সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), এই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন। সান বাংলা, স্টার জলসা সহ একাধিক চ্যানেলে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন মুখ্য চরিত্রেও। কিন্তু জি বাংলার ‘মিঠাই’ তাঁর ভাগ্যের মোড় ঘুরিয়ে দেয়। এই একটি ধারাবাহিকের দৌলতে বাংলা জোড়া খ্যাতি হয় সৌমিতৃষার। জাতীয় স্তরে পৌঁছায় মিঠাইয়ের জনপ্রিয়তা। রাতারাতি সবার চোখের মণি হয়ে ওঠেন সৌমিতৃষা। তারপরেই সুযোগ বড়পর্দায়।

প্রথম ছবি ‘প্রধান’-এই সুপারস্টার দেবের নায়িকা! সৌমিতৃষার ভাগ্য যে তাঁর প্রতি অত্যন্ত সুপ্রসন্ন তা সকলেই এক বাক্যে স্বীকার করেছিলেন। অনুরাগীরাও খুশি হয়েছিলেন প্রিয় অভিনেত্রীকে পরিশ্রমের সুফল পেতে দেখে। কিন্তু কিছু দিন গড়াতেই যেন হঠাৎ ভোল বদল মিঠাই রানীর। আগের সেই চেনা সৌমিতৃষার এখনকার মানুষটাকে মেলাতে পারছেন না অনেকেই। সূত্রপাতটা হয় তাঁর বেশ কয়েকটি সাক্ষাৎকারের পর। একাধিক সাক্ষাৎকারে সৌমিতৃষাকে বলতে শোনা গিয়েছে, তাঁর নাকি ইন্ডাস্ট্রিতে বন্ধু নেই। অথচ সায়ক চক্রবর্তী, রিয়াজ লস্কর, শুভ্রজিৎ সাহার মতো অভিনেতাদের সঙ্গে এক সময় প্রায়ই দেখা মিলত তাঁর। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ‘বেস্ট ফ্রেন্ড’ বলে অভিহিত করেছেন সৌমিতৃষা।

অথচ বেশ অনেকদিন হয়ে গেল পুরনো বন্ধুদের সঙ্গে আর দেখা যায় না তাঁকে। তবে কি বড়পর্দায় ‘নতুন’ বন্ধুর খোঁজে ব্যস্ত সৌমিতৃষা? ছোটপর্দার বন্ধুদের সঙ্গে দূরত্ব কি বাড়ছে তাঁর? উঠতে শুরু করেছে প্রশ্ন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগী সৌমিতৃষাকে প্রশ্ন করেছিলেন, আদৃতের সঙ্গে আগামীতে কোনো প্রোজেক্ট আসছে কি তাঁর? কোনো রকম জল্পনার সুযোগ না দিয়েই অভিনেত্রী সটান জানিয়ে দেন, ‘না’।

সৌমিতৃষার জবাব
সৌমিতৃষার জবাব

এমনকি টেলিভিশনের মহালয়ায় কাজ না করার ব্যাপারেও যেন তাঁর কথায় তাচ্ছিল্যের সুর। সৌমিতৃষার স্পষ্ট বক্তব্য, টেলিভিশনের মহালয়ায় অভিনয় করতে তাঁর ভালো লাগে না। আগের দু বছর চ্যানেল জোর করাতেই নাকি তিনি বাধ্য হয়ে করেছিলেন। ইতিমধ্যেই সৌমিতৃষা ঘোষণা করেই ফেলেছেন, জি বাংলার বদলে তাঁর ‘ভ্যালেন্টাইন’ এখন দেবের প্রযোজনা সংস্থা। তবে কি বড়পর্দায় পা রেখেই বদলে গেলেন মিঠাই রানী? যে চ্যানেলের দৌলতে এত জনপ্রিয়তা, সিনেমায় সুযোগ পেয়েই ভুললেন তাকে? আরেক অভিনেত্রী তৃণা সাহাও নিজের ‘ট্যানট্রামস’এর জন্য বিতর্কের কেন্দ্রে। সৌমিতৃষাও কি পা বাড়াচ্ছেন সেই পথে? নেটদুনিয়ায় বিভিন্ন পেজে সমালোচনার পাশাপাশি প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনরাও।

Related Articles