Bengali SerialHoop PlusHoop Viral

শিমুলকে ফাঁসাতে বিরাট ষড়যন্ত্র পরাগের! ফাঁস মোড় ঘোরানো পর্বের প্রোমো

সমাজের কঠিন বাস্তবটা তুলে ধরে কম সময়েই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই সিরিয়াল শুরু হয়েছে খুব বেশি দিন হয়নি। কিন্তু ভিন্ন ধারার গল্প বলে একেবারে প্রথম থেকেই চর্চায় উঠে আসতে পেরেছে এই ধারাবাহিক। শুধু তাই নয়, কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম পাঁচেও জায়গা করে নিতে সক্ষম হয়েছে কার কাছে কই মনের কথা। সিরিয়ালের নায়িকা শিমুলের কষ্ট মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। সেই সঙ্গে নায়ক পরাগের উপরে বিরক্ত হয়ে উঠেছেন অনেকেই।

সিরিয়ালের গল্প অনুযায়ী, স্কুল শিক্ষক পরাগের সঙ্গে বিয়ে হয়েছে শিমুলের। কিন্তু শিক্ষক হলেও মনে গোঁড়ামি ভরা পরাগের। এখনো পুরনো আমলে পড়ে থাকা মানসিকতা নিয়ে বাঁচে সে। স্ত্রীর উপরে যেমন খুশি অত্যাচার করা যায়, এটাই তার ধারণা। শিমুলও অবশ্য ছেড়ে দেওয়ার পাত্রী নয়। সেও রুখে দাঁড়ায় অন্যায় অত্যাচারের বিরুদ্ধে। শাশুড়ির মায়ের মন অনেকটা বদলাতে সক্ষম হলেও স্বামী আর দেওরকে বদলাতে পারছে না সে। যদিও শিমুল পাশে পেয়েছে কয়েকজন প্রতিবেশী মহিলা এবং নিজের দুই ননদকে।

এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে, স্বামীর অত্যাচারের বিরুদ্ধে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের কাছে গিয়ে নালিশ করেছে শিমুল। শারীরিক এবং মানসিক অত্যাচারের পাশাপাশি সে যে ‘ম্যারিটাল রেপ’ এরও শিকার সেটাও জানিয়েছে ডি এম কে। এরপরেই পরাগ এবং পলাশ দুই ভাইকে ডেকে পাঠানো হয়। সেখানে অবশ্য বিপদের মুখে পড়ে দুজনেই বলে, তাদের ভুল হয়েছে। আর শিমুলের উপরে অত্যাচার করবে না তারা।

কিন্তু সাম্প্রতিক প্রোমোতে এক বড় টুইস্ট দেখা গিয়েছে। চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যায়, ডি এম প্রথম বার শিমুলকে একটি অনুষ্ঠান আয়োজনের দায়িত্ব দিয়েছেন। আর নিজের বউকে সেই দায়িত্ব পালন করা থেকে আটকাতে বড় ষড়যন্ত্র করেছে পরাগ। নিজের এক বন্ধুকে দিয়ে বাড়িতে ফোন করে সে বলায়, সে খুব অসুস্থ। সে কথা শুনেই চিন্তিত হয়ে পড়ে শিমুল। এবার কি অনুষ্ঠান ছেড়ে পরাগের কাছে ছুটে যাবে সে? ষড়যন্ত্র সফল হবে পরাগের? এর উত্তর মিলবে সিরিয়ালের আসন্ন পর্ব গুলিতেই।

Related Articles