Bengali SerialHoop Plus

Anurager Chhowa: সূর্যের ঔরসে মা হচ্ছে মিশকা! জমজমাট দুদিন মহাপর্ব ‘অনুরাগের ছোঁয়া’র

মিলেও যেন মিলন হচ্ছে না সূর্য দীপার। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালের একের পর এক টুইস্টে দর্শকরাও যেন খানিক বিরক্ত এবার। ধারাবাহিকটি একটানা প্রথম স্থান ধরে রেখেছে ঠিকই, কিন্তু নায়ক নায়িকার জীবনে ক্রমাগত অশান্তি দর্শকদের হাঁফ ধরিয়ে দিচ্ছে। মিশকার একের পর এক ষড়যন্ত্র সূর্য দীপাকে মিলতেই দিচ্ছে না। এখন আবার জানা যাচ্ছে, সূর্যর অজান্তেই নাকি তাঁর সন্তানের মা হতে চলেছে মিশকা।

সিরিয়ালের গল্প অনুযায়ী, নিজের পরীক্ষার জন্য সূর্য যে স্পার্ম জমা করেছিল সেটা ব্যবহার করেই অন্তঃসত্ত্বা হয়েছে মিশকা। আর এর পরেই সূর্য দীপার জীবনে নতুন করে অশান্তি শুরু হয়েছে। তাদের দুই ছোট মেয়েও পড়েছে বড় সমস্যার মুখে। মিশকার প্রেগনেন্সির কথা স্কুলে জানাজানি হয়ে যাওয়াতে সোনা রূপাকে সহপাঠীদের কটাক্ষের মুখে পড়তে হয়। তাদের আবার এক ভাই বা বোন আসছে বলে বিশ্রী মজা করা হয় তাদের সঙ্গে। পালটা প্রতিবাদও করে সোনা রূপা।

ওদিকে স্কুল কর্তৃপক্ষের তরফে সূর্যকে জানিয়ে দেওয়া হয়, সোনা আর রূপা আর সেই স্কুলে পড়তে পারবে না। সূর্য যদি নির্দোষও হয়, তবুও তার ডিএনএ পরীক্ষার রিপোর্টই বলে দিচ্ছে সেই মিশকার সন্তানের বাবা। তাই বিতর্ক এড়াতে সোনা রূপার জীবনে ঝড় আসতে চলেছে।

দীপা যদিও ঠিক করে নিয়েছে সে আর সূর্যকে অবিশ্বাস করবে না। ডাক্তারবাবুকে বিপদ, বিতর্ক থেকে দূরে সরাতে সে মিশকার সত্যিটা ফাঁস করে দেওয়ার পণ করেছে। কিন্তু কীভাবে, কোন পথে সে মুখোশ খুলবে মিশকার? আপাতত সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। ২৭ এবং ২৮ অক্টোবর অর্থাৎ শুক্র এবং শনিবার দুদিন মহা পর্ব দেখানো হবে অনুরাগের ছোঁয়া সিরিয়ালের। সূর্য দীপার মিলন হোক, এটাই চান ধারাবাহিকের দর্শকরা। সেই সঙ্গে টিআরপিও একই ভাবে বাড়তে থাকুক সিরিয়ালের। অনুরাগের ছোঁয়া এই ভাবেই বেঙ্গল টপার থাকুক, এমনটাই কামনা সব দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles