BollywoodHoop Plus

Monalisa: নীল রঙের পোশাকে উপচে পড়ছে বাঁধভাঙা যৌবন, নেটদুনিয়ায় ঝড় তুললেন মোনালিসা

ভোজপুরি অভিনেত্রী হিসাবে একসময় জনপ্রিয়তা অর্জন করেছিলেন মোনালিসা (Monalisa)। তবে তিনি বঙ্গতনয়া। কলকাতার মেয়ে হলেও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিবর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা হয়ে উঠেছিলেন এক নম্বর নায়িকা। কিন্তু কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’ তাঁকে সর্বভারতীয় স্তরে জনপ্রিয় করে তোলে। এরপরেই ভোজপুরি ফিল্ম থেকে সরে আসেন মোনালিসা। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। অভিনয় করেছেন হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে বোল্ড ঝুমাবৌদির চরিত্রে। সোশ্যাল মিডিয়াতেও মোনালিসা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

মোনালিসার ছবিগুলি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার দীপক পাঠক (Deepak Pathak)। ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে নীল রঙের প্রিন্টেড লং ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে কালো, পার্পল, আকাশি নীল রঙের স্ট্রাইপ। এটি একটি ডুয়াল টোনড ড্রেস। ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। স্লিভে রয়েছে হোয়াইট পার্লের ডিটেলিং। বডিকন ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। ড্রেসের উপরের অংশে রয়েছে কিছু প্লিট। ড্রেসের সাথে মোনালিসার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার।

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে ড্রেসের সাথে মানানসই সিলভারের জাঙ্ক জুয়েলারি। মোনালিসার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো রঙের হাই হিলস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ‘ব্লুটিফুল’। নীল রঙের মাধ্যমে নিজের সৌন্দর্যকে তুলে ধরতে চেয়েছেন তিনি। ক্যাপশনের সাথে নীল রঙের হার্ট ইমোজি জুড়েছেন মোনালিসা।

বর্তমানে মোনালিসাকে কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles