Hoop VideoHoop Viral

VIDEO: যামিনীর শরীরের গন্ধে ফের নিয়ন্ত্রণ হারালেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

দিন দিন যে হারে ভোজপুরি বিনোদন ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) জনপ্রিয়তা বেড়ে চলেছে তাতে রীতিমতো কোণঠাসা হয়ে পড়ছে বলিউড। ভোজপুরি সিনেমা, গানের চাহিদা আগে থেকেই ছিল। কিন্তু করোনা কালের পর থেকেই যেন ভোজপুরি বিনোদন, ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকাদের নিয়ে উন্মাদনা বেড়ে গিয়েছে আমজনতার। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি বিনোদনের চাহিদা দিন দিন আকাশ ছোঁয়া হয়ে উঠছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীরা খুব কম সময়েই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। এঁদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব এবং যামিনী সিং। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে দর্শকদের সবথেকে প্রিয় অভিনেতাদের মধ্যে একজন খেসারি লাল যাদব। প্রথম সারির এই ভোজপুরি অভিনেতার ফ্যান ফলোয়িং অবাক করবে বলিউড অভিনেতাদেরও। অধিকাংশ ভোজপুরি দর্শকদের মনই খেসারি লাল যাদবের ভিডিওর জন্যই অপেক্ষা করে থাকে। এখনো পর্যন্ত বহু ছবিতে অভিনয় করেছেন তিনি।

ইন্ডাস্ট্রির সবথেকে পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন অনেক মিউজিক ভিডিওতেও। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে তিনি কাজ করেছেন। তবে যামিনী সিং এর সঙ্গে তাঁর জুটি দর্শকদের বিশেষ পছন্দ। এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওর প্রসঙ্গ উত্থাপন করা হচ্ছে সেখানে খেসারির সঙ্গে দেখা গিয়েছে লাস্যময়ী অভিনেত্রী যামিনী সিং কে। দুজনের রসায়ন অচিরেই মন কেড়ে নিয়েছে দর্শকদের।

‘লালকা টিশার্টওয়া’ গানে যামিনীর সঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছে খেসারিকে। গোলাপি টিশার্ট এবং জিন্সের প্যান্টে দারুণ হ্যান্ডসাম দেখাচ্ছে অভিনেতাকে। অন্যদিকে যামিনীকে পাওয়া গেল কালো বডি হাগিং ওয়ান পিস ড্রেসে। সুন্দরী যামিনীকে দেখে খেসারির সঙ্গে সঙ্গে মুগ্ধ হয়েছেন দর্শকরাও। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজে এবং শিল্পী রাজ। মাত্র ৫ মাস আগে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এর মধ্যেই এতে ভিউ এর সংখ্যা ৬ কোটি ছাড়িয়ে গিয়েছে। খেসারি এবং যামিনীর ম্যাজিক দ্রুত ছড়িয়ে পড়ছে দর্শক মহলে।

Related Articles