Hoop PlusTollywood

‘ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য ও সব করতে পারে’, ফের প্রসেনজিৎ-কে কটাক্ষ চিরঞ্জিতের

চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty) হঠাৎই কেমন যেন পাল্টে গিয়েছেন। বারবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-এর বিরুদ্ধে বিস্ফোরক হয়ে উঠছেন তিনি। অথচ একসময় তাঁরা ছিলেন সতীর্থ। পরবর্তীকালে প্রসেনজিৎ ইন্ডাস্ট্রিতে অভিনয় চালিয়ে গেলেও রাজনীতির মঞ্চে দেখা গিয়েছিল চিরঞ্জিৎ-কে। তবে আবারও সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘চতুষ্কোণ’-এর মাধ্যমে দ্বিতীয় ইনিংস শুরু করেছেন চিরঞ্জিৎ। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) পরিচালিত ওয়েব সিরিজ ‘পর্ণশর্বরীর শাপ’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন তিনি। তবে 2 রা নভেম্বর নিজের জন্মদিনে আবারও প্রসেনজিৎ-কে একহাত নিলেন চিরঞ্জিৎ।

চিরঞ্জিৎ-এর মতে, জন্মদিনের অর্থ হল একটি করে দিন মৃত্যুর দিকে এগিয়ে যাওয়া। ধুমধাম করে জন্মদিন পালন করতে পছন্দ করেন না তিনি। বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে নিজের জন্মদিন পালন করেন চিরঞ্জিৎ। উপস্থিত থাকেন তাঁর পরিবারের সদস্যরা। পঞ্চাশ বছরের জন্মদিনে ছেড়ে দিয়েছিলেন ধূমপান। চলতি বছরের জন্মদিনে মদ্যপান ছেড়ে দিতে চান চিরঞ্জিৎ। প্রতি বছর জন্মদিনে এই ধরনের শপথ গ্রহণ করেন তিনি। তবে তাঁর সতীর্থ প্রসেনজিৎ-কে ইন্ডাস্ট্রি মানতে রাজি নন চিরঞ্জিৎ। যদিও তিনি নিজেকে প্রসেনজিৎ-এর বন্ধু বলেই দাবি করেন।

চিরঞ্জিৎ-এর মতে, তাঁদের সম্পর্ক যথেষ্ট ভালো। কিন্তু তিনি মনে করেন, প্রসেনজিৎ ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য সবকিছু করতে পারেন। কিন্তু তা করেন না চিরঞ্জিৎ। তিনি কোনোদিনই তপন সিনহা (Tapan Sinha), তরুণ মজুমদার (Tarun Majumder)-দের কাছে ফিল্ম চাইতে যাননি। তাঁর কাছে চিত্রনাট্য এলে তা পড়ার পর পছন্দ হলে তবেই রাজি হন চিরঞ্জিৎ। তবে তিনি মনে করেন, ঈশ্বরের আশীর্বাদ ও মানুষের ভালোবাসা তাঁকে আজ এই স্থানে পৌঁছে দিয়েছে। চিরঞ্জিৎ জানালেন, সুপারস্টার থাকাকালীন বারবার তাঁর কাছ থেকে চরিত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা হলেও তা আবার তাঁর কাছেই ফিরে এসেছে।

কিন্তু চিরঞ্জিৎ-এর মতে, প্রসেনজিৎ ইন্ডাস্ট্রিতে দ্বিতীয় স্থানে ছিলেন। তিনি সরে যাওয়ার পর প্রসেনজিৎ উঠে আসেন এক নম্বরে। তবে নতুনদের স্থান ছেড়ে দেওয়ায় বিশ্বাসী চিরঞ্জিৎ বর্তমানে নিজের স্থান সঠিক রাখতে চান।

Related Articles