Hoop VideoHoop Viral

VIDEO: ‘নয়নোওয়ালে নে’ গানের সঙ্গে অদ্ভূত পারিপাট্যের সঙ্গে নাচ করলেন দুই তরুণী, না দেখলে বড় মিস

বলিউডি সিনেমার প্রতি দর্শকদের আকর্ষণ কমলেও হিন্দি গান গুলি কিন্তু বরাবর চার্টবাস্টার থেকেছে আর এখনো রয়েছে। নতুন নতুন যে ছবিগুলি মুক্তি পাচ্ছে, তার মধ্যে কয়েকটি প্রেক্ষাগৃহে দর্শক না টানতে পারলেও ছবির গানগুলি কিন্তু শ্রোতাদের মন খুশ করে দিচ্ছে। পুরনো নতুন গান মিলিয়ে ভিডিও ভাইরাল (Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। হিন্দি গানে নেচে লাইমলাইটে উঠে আসছেন অনেকেই।

সম্প্রতি যে ভিডিওটি চর্চায় উঠে এসেছে সেখানে দুই সুন্দরী তরুণীকে দেখা গিয়েছে ‘নয়নোওয়ালে নে’ গানটিতে একসঙ্গে নাচতে। শাহিদ কাপুর, দীপিকা পাডুকোন, রণবীর সিং অভিনীত ‘পদ্মাবত’ ছবির জনপ্রিয় গান ‘নয়নোওয়ালে নে’ মুক্তি পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন জয় করে আসছে। গানটির সুর, তাল শ্রোতাদের কানে মাধুর্য ছড়ানোর পাশাপাশি অনেকেই নিজেদের নৃত্য প্রতিভাও তুলে ধরেছেন এই গানের সঙ্গে।

ভাইরাল ভিডিওটিতে নয়নিকা এবং তনয়া নামের দুই তরুণীকে অপূর্ব সুন্দর ভঙ্গিতে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। দুজনেই শাড়ি পরে অদ্ভূত সাবলীলতার সঙ্গে নেচেছেন। মাত্র ৪ মাস আগেই ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে ১২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। দুই তরুণীর নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা। কমেন্ট বক্সেও প্রশংসা উপচে পড়েছে দুই তরুণীর জন্য।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় কোনো একটি ভিডিও নেট নাগরিকদের চোখে পড়ার পর সেটি বহুবার লাইক এবং শেয়ারের মাধ্যমেই হয়ে যায় ভাইরাল। এমন ভাইরাল ভিডিও বর্তমানে লাখো লাখো ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। নেটিজেনরাই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন। আগের তুলনায় ধীরে ধীরে অনেকটাই উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করেন ইউটিউবাররা। আর সঙ্গে আকাশছোঁয়া খ্যাতি তো রয়েছেই।

Related Articles