Hoop StoryHoop Viral

পরনে নীল শাড়ি উন্মুক্ত নাভি, বাংলা গানে দুর্দান্ত নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

‘চঞ্চল মন আনমনা হয় যেই তার ছোঁয়া লাগে’ লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গানটির সঙ্গে অসাধারণ নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। যুবতীর অসাধারণ শরীরের লাস্যময়ীতা খুব সহজে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছে। লম্বা চুল টানা টানা চোখ নির্মেদ শরীর পুরুষ মনের আকাঙ্ক্ষা থাকে। এমন স্বপ্নের রাজকন্যা কে যদি কোন নাচের মাধ্যমে দেখতে পাওয়া যায় তাহলে তো কোন কথাই নেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যুবতী একটি হাল্কা আকাশী রঙের শাড়ি পরে সবুজ বাগানের মধ্যে যেন সত্যি সত্যি একজন চঞ্চল ময়ূরী রূপে নৃত্য পরিবেশন করছেন। ভিডিওটিতে যিনি নৃত্য পরিবেশন করছেন তার নাম শ্রীতমা বৈদ্য। লতা মঙ্গেশকরের গানটিকে নতুন করে গেয়েছেন সৌরদীপ্ত ঘোষ। সৌরদীপ্ত অসাধারণ গানের গলা এবং শ্রীতমার অসাধারণ নৃত্য শৈলী ভিডিওটি অসাধারণ হয়েছে।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। শুধু তাই নয় মানুষের ভালোবাসা পেয়েছেন তারা। নৃত্য পরিবেশনা দেখেই মনে হচ্ছে বহুদিন ধরে এই নাচ সঠিক শিক্ষায় শিক্ষিত না হলে এমন পরিবেশনা করা অসম্ভব। সোশ্যাল মিডিয়ায় খোলো নতুন প্রজন্মের প্রতিভা প্রদর্শনের একমাত্র প্লাটফর্ম। যার মাধ্যমে খুব সহজেই গান, নাচ, আবৃত্তি কয়েক মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের কাছে পৌঁছে যেতে পারে।

Related Articles