whatsapp channel
Hoop Viral

VIDEO: বালির মধ্যে কোমর নাচিয়ে দুরন্ত বেলি ডান্স, উষ্ণতার পারদ চড়িয়ে ঝড় তুললেন ‘আফগান জলেবি’

বিনোদনের ক্ষেত্রে যতই ডিজিটালাইজেশন হয়ে যাক না কেন, নাচ গানের মতো বিনোদনের মাধ্যম গুলির জনপ্রিয়তা আজো রয়েছে তুঙ্গে। তাই এখনো সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে সবথেকে বেশি ভাইরাল হয় নাচ এবং গানের ভিডিও। কনটেন্ট ক্রিয়েটররা তাই এই দুই মাধ্যমের দিকে বেশ জোর দেন। অনেকেই এমন আছেন যারা নাচের বা গানের ভিডিও বানিয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

মানুষ ভেদে বিনোদনের পছন্দও ভিন্ন ভিন্ন হয়। কারোর পছন্দ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা, কেউ আবার ভালোবাসেন বাড়িতে বসে নানান OTT প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ দেখতে। কেউ কেউ আবার ডেইলি সোপেই খুঁজে নেন আনন্দ। তবে একটি বিষয়ে সকলেই একমত হবেন। প্রিয় বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়ার উল্লেখ প্রত্যেকের তালিকাতেই থাকবে।

বর্তমান সময়ে সকলের হাতেই রয়েছে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার প্রতি প্রত্যেকেরই আকর্ষণ রয়েছে এবং নতুন নতুন প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে ওঠার সঙ্গে সঙ্গে নেটিজেনদের ভিড়ও বাড়ছে পাল্লা দিয়ে। অবসর সময়টা অনেকেই নেট পাড়ায় বিচরণ করেই কাটিয়ে দেন। আর সোশ্যাল মিডিয়ার কথা উঠলে ভাইরাল ভিডিওর প্রসঙ্গ আসবে না তা হতেই পারে না। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে তৈরি হচ্ছে অসংখ্য ভিডিও এবং তার মধ্যে থেকে আবার কিছু ভিডিও অতিরিক্ত ভিউ পেয়ে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে, যাকে সোশ্যাল মিডিয়ার ভাষায় বলা হয় ভাইরাল। ভাইরাল হওয়ার জ্বরে আক্রান্ত একটা গোটা প্রজন্ম।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি অবশ্য ইউটিউবে নয়, আপলোড করা হয়েছে ইনস্টাগ্রামে। সৌম্যা দাউন্দকার নামে এক যুবতীর নাচের ভিডিও চরম ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ভিডিওতে দেখা যায়, দুবাইতে মরুভূমির মধ্যে ‘আফগান জলেবি’ গানে ধূসর ক্রপ টপ এবং ঢিলেঢালা প্যান্টের সঙ্গে বেলি ডান্স বেল্ট পরে দুরন্ত কায়দায় বেলি ডান্স করছেন তিনি। ৩ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই