Hoop VideoHoop Viral

VIDEO: ‘বেবি গার্ল’ এর তালে লাস্যময়ী অঙ্গভঙ্গি তিন যুবতীর, তুমুল ভাইরাল এই নাচের ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে খ্যাতি পাওয়া এখন অনেক সহজ হয়ে গিয়েছে। বেশিরভাগ মানুষ নেট দুনিয়ায় বিচরণ করায় তাদের নজর কেড়ে নেওয়া অপেক্ষা সহজ। নিজেদের দৈনন্দিন জীবনেরই নানান মুহূর্তের ছবি বা ভিডিও (Viral Video) শেয়ার করে যেমন নজর কাড়া যায়, তেমনি আবার অনেকে নিজেদের লুকিয়ে রাখা প্রতিভা প্রকাশ করলেও দ্রুত লাইমলাইটে চলে আসেন।

নেট দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে রাতারাতি খ্যাতির চূড়ায় উঠেছেন বা মোটা অঙ্কের টাকা উপার্জন করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এমন অসংখ্য উদাহরণ রয়েছে নেট দুনিয়ার অলিতে গলিতে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন।

এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের (Dance Video) মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে।

সম্প্রতি তিন জন যুবতী বলিউডি গানে নেচে খবরের হেডলাইনে জায়গা করে নিয়েছেন। যুবতীদের তিনজনের পরনেই ওয়েস্টার্ন পোশাক। ডেনিম জিন্স এবং অফ শোল্ডার ক্রপ টপ পরে নিজেদের নাচের স্টাইল দিয়ে নেট পাড়ায় ঝড় তুলে দিয়েছেন তারা। অত্যন্ত জনপ্রিয় ‘বেবি গার্ল’ গানে নাচের এই ভিডিও ৬১ লক্ষ মানুষের কাছে পৌছে গিয়েছে এখনই।

Related Articles