BollywoodHoop Plus

Honey Singh: স্ত্রীর সঙ্গে সংসার ভাঙলেন হানি সিং!

ক্রমশ বাড়ছে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা। এই তালিকায় এবার যুক্ত হল হানি সিং (Honey Singh) ও শালিনী তলওয়ার (Shalini Talwar)-এর নাম। 2011 সালে শালিনীর সাথে হানির বিয়ের পর থেকে তিনি শারীরিক ও মানসিক নির্যাতনের সম্মুখীন হয়েছিলেন বলে গত বছর থেকেই অভিযোগ ছিল শালিনীর। হানির বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ দায়ের করে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন শালিনী। গত এক বছর ধরে বিবাহ বিচ্ছেদের মামলা চলার পর অবশেষে দিল্লি হাইকোর্টের তরফে মঞ্জুর করা হল শালিনী ও হানির বিবাহ বিচ্ছেদের মামলা। সাতপাকের বন্ধন থেকে মুক্ত হয়ে গেলেন শালিনী ও হানি।

সাধারণতঃ হিন্দু ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী, বিবাহ বিচ্ছেদের আগে অন্তত ছয় মাস থেকে আঠারো মাস সময় দেওয়া হয়। তা মানতে হয়েছে শালিনী ও হানিকেও। সম্প্রতি মিউচুয়াল ডিভোর্স হল তাঁদের। দুই তরফ থেকেই সমস্ত লেনদেন চুকিয়ে দেওয়া হয়েছে। রয়েছে বোঝাপড়াও। 2022 সালের সেপ্টেম্বর মাসে হিন্দু ম্যারেজ অ্যাক্টের সেকশন 13 বি আইনে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন হানি ও শালিনী। হানির তরফে এই মামলার আইনজীবি ছিলেন ঈশান মুখোপাধ্যায় (Ishaan Mukherjee) ও শালিনীর তরফে এই মামলা লড়েছিলেন বিবেক সিং (Vivek Singh)। তাঁরা জানিয়েছেন, আদালতের নির্দেশ অনুযায়ী ছয় মাস অপেক্ষার পর বিবাহ বিচ্ছেদ হয়েছে হানি ও শালিনীর।

2021 সালের অগস্ট মাসে দিল্লির তিস হাজারি কোর্টে হানির বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ দায়ের করেছিলেন শালিনী। কিন্তু তিনি এই অভিযোগ দায়ের করার কিছুদিন পর হানি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে আনা ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ মিথ্যা। পরবর্তীকালে দুই পরিবারের হস্তক্ষেপে হানির বিরুদ্ধে আনা ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ তুলে নিতে বাধ্য হয়েছিলেন শালিনী।

শালিনী অভিযোগ তুলে নেওয়ার পর ফ্যামিলি কোর্টের বিচারক পরমজিৎ সিং (Paramjit Singh) ডিভোর্স ডিক্রি জারি করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Delhi Times (@delhi.times)

Related Articles