Hoop PlusTollywood

Puja Banerjee: পোশাকের গভীরতায় উচ্ছ্বল যৌবন, হালকা শীতেও উষ্ণতা দেবে পূজার এই ছবি

সিনেমা না করেও যে সিনেপ্রেমীদের মনে রাজত্ব করা যায় সেটা বারে বারে প্রমাণ করে দিচ্ছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। টলিউডের এক সময়কার প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। কিন্তু মুম্বই যাওয়ার পর থেকেই আর বাংলা ছবিতে দেখা যায়নি তাঁকে। এমনকি টলিউড বা সিনেপ্রেমীরাও এক রকম ভুলতেই বসেছিল পূজাকে। কিন্তু সম্প্রতি আবারো চর্চায় উঠে আসেন তিনি। বাংলা সিনেমায় আর মুখ না দেখালেও বাংলা রিয়েলিটি শোয়ের নিয়মিত মুখ হয়ে উঠেছিলেন পূজা। খুব শীঘ্রই টলিউডে আবার কামব্যাকও করতে চলেছেন তিনি। তাও আবার বেশ রাজকীয় ভাবে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন ছবিতে দেখা যাবে পূজাকে। এর আগেই ‘ইন্ডাস্ট্রি’র সঙ্গে একটি রোম্যান্টিক রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পূজার সক্রিয়তা চোখে পড়ার মতো। অনুরাগীদের জন্য নিয়মিত ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। আর অভিনেত্রীর কোনো একটি পোস্ট শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

শুধু যে পূজার শেয়ার করা পোস্টই ভাইরাল হয় এমনটা কিন্তু নয়। তাঁর ফ্যানপেজের সংখ্যাও কিন্তু কম নেই। সেখানেও প্রায়ই পূজার ছবি, রিল ভিডিও শেয়ার করা হয়। নানান ফটোশুটের ছবি শেয়ার করা হয় সেসব পেজে। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সম্প্রতি এমনি আরো একটি ছবি চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়। একটি ডিপ নেক কালো সিক্যুইনের বডি হাগিং ড্রেসে লেন্স বন্দি হয়েছেন পূজা। রীতিমতো গ্ল্যাম অবতারে ধরা দিয়ে নেটিজেনদের চোখ ধাঁধিয়ে দিয়েছেন তিনি।

শুধু টলিউডেই নয়, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় ছিলেন পূজা। বাংলা ইন্ডাস্ট্রিতে আর উল্লেখযোগ্য কাজ না করলেও মুম্বইতে একটানা কাজ করতে থাকেন পূজা। ধীরে ধীরে খ্যাতি বাড়ে তাঁর। সেখানেই মনের মানুষ খুঁজে সংসার পেতে বসেন অভিনেত্রী। তবে খুব শীঘ্রই টলিউডে দেখা মিলবে তাঁর।

Related Articles