Bengali SerialHoop Plus

Kanchan-Sreemoyee: কাঞ্চনের বাড়ির কালীপুজোয় ভোগ রাঁধলেন শ্রীময়ী, ঘনিষ্ঠতা মোড় নিচ্ছে অন্যদিকে!

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) গত বছর থেকে আবারও নিজের বাড়িতে তাঁদের বন্ধ হয়ে যাওয়া পারিবারিক কালীপুজো শুরু করেছেন। গত বছর তাঁর বাড়ির কালীপুজোয় যোগাড় দিতে দেখা গিয়েছিল শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-কে। এবারেও তার অন্যথা হল না। শুধুমাত্র পুজোর যোগাড় নয়, চলতি বছর শ্রীময়ী রাঁধলেন পুজোর ভোগও। একসময় এই কালীপুজো করতেন কাঞ্চনের মা। কিন্তু আর্থিক সমস্যার কারণে বন্ধ হয়ে যায় পারিবারিক কালীপুজো। বিধানসভা ভোটে জিতে শ্রীরামপুরের বিধায়ক হওয়ার পর অভিনেতা কাঞ্চন মল্লিক আবারও শুরু করেন এককালে বন্ধ হয়ে যাওয়া তাঁদের পারিবারিক কালীপুজো।

চলতি বছর নিজের হাতে দশকর্মার বাজার করেছেন কাঞ্চন। অপরদিকে পুজোর যোগাড়ের পাশাপাশি শ্রীময়ী রেঁধেছেন খিচুড়ি থেকে শুরু করে যাবতীয় ভোগ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে শ্রীময়ী ও কাঞ্চনের যুগল ছবি ও পুজোর বিভিন্ন মুহূর্তের ছবি। তবে শুধুমাত্র শ্রীময়ী নন, স্টুডিওপাড়ার কয়েকজন নামী কূশীলব উপস্থিত ছিলেন কাঞ্চনের বাড়ির কালীপুজোয়। এদিন কালীপুজোর সময় শ্রীময়ী ও কাঞ্চন দুইজনেই পোশাকে লাল-সাদা রঙের ব্যবহার করেছিলেন। শ্রীময়ীর পরনে ছিল লাল পাড়-সাদা রঙের শাড়ি এবং কাঞ্চন পরেছিলেন লাল-সাদা পাঞ্জাবি ও পাজামা। কালীপুজোর কিছুদিন আগেই কাঞ্চন অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’-এর সাকসেস পার্টিতে শ্রীময়ী ও কাঞ্চনকে একসাথে দেখা গিয়েছিল।

ফলে নেটিজেনদের একাংশ দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন। অনেকেই লিখেছেন, কাঞ্চন ও শ্রীময়ী বিয়ে করে নিচ্ছেন না কেন! তবে শ্রীময়ী বরাবর বলে এসেছেন, তিনি কাঞ্চনের বন্ধু। কাঞ্চনও শ্রীময়ীর সাথে তাঁর পরকীয়ার অভিযোগ অস্বীকার করেছেন।

কিন্তু কাঞ্চনের স্ত্রী পিঙ্কিই প্রথমবার বিধানসভা ভোটের পর এই অভিযোগ জনসমক্ষে এনেছিলেন। বর্তমানে তাঁর সাথে কাঞ্চনের বিবাহ বিচ্ছেদের মামলা আদালতের বিচারাধীন।

Related Articles