whatsapp channel
Hoop PlusTollywood

Jeet: দেব-প্রসেনজিতের সঙ্গে এক ছবিতে জিৎ! বিরাট সুখবর ঘোষণা সুপারস্টারের

টলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে তিন মহারথীর নাম নিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), দেব (Dekv) এবং জিতের (Jeet) প্রসঙ্গই উঠে আসবে। প্রথম জন ‘ইন্ডাস্ট্রি’ হলেও বাকি দুজনও কোনো অংশেই কম যান না। দুজনের শুরুটাই মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে হলেও পরবর্তীকালে ধরণ বদলেছেন দেব। নিজের প্রযোজনায় এখন ভিন্ন ধরণের ছবি তৈরি করছেন তিনি, নিজে অভিনয় করছেন তাতে। অন্যদিকে ইন্ডাস্ট্রিতে কার্যত একা হাতে কমার্শিয়াল ছবিকে বাঁচিয়ে রেখেছেন জিৎ। কিন্তু এই তিন অভিনেতাকে একসঙ্গে কোনো ছবিতেই এখনো দেখার সুযোগ হয়নি দর্শকদের।

দেব ইতিমধ্যেই দু দুটি ছবিতে অভিনয় করে ফেলেছেন প্রসেনজিতের সঙ্গে। অপরদিকে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও প্রসেনজিতের সঙ্গে এখনো কোনো কাজ করে উঠতে পারেননি জিৎ। তাহলে কি তিন জনকে এক ফ্রেমে দেখার স্বপ্ন দর্শকদের অপূর্ণই থেকে যাবে? সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে বিষয়টা নিয়ে মুখ খোলেন জিৎ। জানান, প্রস্তাবটা দিয়েছেন খোদ ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ।

 

অভিনেতা জানান, সম্প্রতি মুম্বই গামী এক বিমানে তাঁর দেখা হয়েছিল ‘বুম্বাদা’র সঙ্গে। সেখানেই এমন প্রস্তাব দিয়েছেন অভিনেতা। জিৎ জানান, তিনি রাজি এমন প্রস্তাবে। তবে তাঁর মতে, ছবিতে কোনো অভিনেতার ক্যামিও বা গেস্ট অ্যাপিয়ারেন্স থাকার বদলে তিন জনেই যদি সমান গুরুত্বের চরিত্র পান, তাহলে সেটা আরো ভালো হবে। দর্শকও বেশি টানবে হলে। তেমন কোনো ভালো গল্প পেলেই হার বলবেন, মন্তব্য জিতের।

বেশ অনেক বছর আগে দেবের সঙ্গে ‘দুই পৃথিবী’ ছবিতে অভিনয় করে শোরগোল ফেলে দিয়েছিলেন জিৎ। ব্যাপক হিট হয়েছিল ছবিটি। জিৎ এবং দেব দুজনেই পাল্লা দিয়ে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। কিন্তু তারপর থেকে আর কখনোই এক স্ক্রিনে ধরা দেননি নতুন প্রজন্মের এই দুই তারকা। অন্যদিকে বেশ কয়েক বছর আগে প্রসেনজিতের সঙ্গে ‘জুলফিকার’ ছবিতে অভিনয় করার পর সম্প্রতি ‘কাছের মানুষ’ ছবিতেও ফেরত এসেছে এই জুটি। তফে তিনজনকেই একসঙ্গে কবে দেখা যাবে তার চাইতে অপেক্ষায় রয়েছে দর্শক।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই