BollywoodHoop Plus

Alia Bhatt: আলিয়া ভাটকে ‘আলুজী’ বলে ডাকলেন কারা!

আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর ডাকনাম আলু। অনেকের হয়তো মনে হতে পারে, একজন স্টারকিডের নিকনেম এই ধরনের কেন! প্রকৃত কারণ হল, আলিয়ার শৈশবে তাঁদের পরিচয় স্টারকিড ছিল না। ছিল না সোশ্যাল মিডিয়া। ফিল্মি ম্যাগাজিনগুলিও তারকাদের সন্তানদের নিয়ে মাতামাতি করত না। আর পাঁচজন শিশুর মতোই বড় হয়ে উঠতেন তাঁরা। আলিয়ার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তিনি পড়তেন সাধারণ স্কুলে। ডাকনামও ছিল যথেষ্ট সাধারণ। তবে এখনও ওই ডাকনামের জন্য মজাই পান আলিয়া। সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন তিনি। পাপারাৎজিদের মুখে আলিয়া অবশ্য নিজের ডাকনাম ‘আলুজী’ শুনে একটু চমকেছেন।

মুম্বইয়ের বুকে বুধবার ছিল ‘জি কিউ’ ইভেন্টের রেড কার্পেট। আলিয়াও আমন্ত্রিত ছিলেন। এদিন তাঁর পরনে ছিল মেরুন রঙের শর্ট ড্রেস। স্লিভলেস শর্ট ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত ছিল আলিয়ার ক্লিভেজ। ড্রেসের নিচের অংশে ছিল দুটি পকেট। তাতে সোনালি মেটালের ডিটেলিং ছিল। চুল খোলা রেখেছিলেন আলিয়া। চোখের কোল ভরেছিল কালো কাজলে। আলিয়া ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে ছিল হালকা ব্লাশারের ব্যবহার। বাঁ হাতে ছিল সোনালি রঙের শিকলের মতো আর্মলেট। আলিয়ার সাজ সম্পূর্ণ করেছিল তাঁর পায়ের মেরুন রঙের হাই বুটস। এদিন পাপারাৎজিদের একাংশ আলিয়াকে অনুরোধ করেন তাঁদের ক্যামেরায় পোজ দিতে।

সেই সময় অনেক তাঁকে ‘আলুজী’ বলে সম্বোধন করলে আলিয়া হাসতে হাসতেই বলেন, এ আবার নতুন কি শুরু হল! কিছুক্ষণ পর করণ জোহর (Karan Johar)-এর সাথেও ক্যামেরাবন্দি হন আলিয়া। তাঁকে অনেকে জিজ্ঞাসা করেন, আলিয়ার একমাত্র কন্যাসন্তান রাহা (Raha) কেমন আছে! রাহার মা ‘থাম্বস আপ’ দেখিয়ে বলেন, ভালো আছে মেয়ে।

আগামী দিনে আলিয়াকে দেখা যাবে বসন বালা (Vasan Bala) পরিচালিত ফিল্ম ‘জিগরা’-য়। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles