Hoop PlusHoop ViralTollywood

বিয়ের আগেই মান-অভিমানের পালা শুরু জনপ্রিয় জুটি নীল তৃণার! তুমুল ভাইরাল ভিডিও

এতদিন আমরা টেলিভিশনের পর্দাতে দেখেছি নিখিল শ্যামাকে ছাড়া কিচ্ছু বোঝেনা। শ্যামার দুঃখে বুড়োই হয়ে গিয়েছে। ২০২১ সাল পড়তে না পড়তে নিখিল শ্যামাকে ভুলে গুনগুনের সাথে রোম্যান্স করছে। এর মধ্যেই শ্যামাকে ভুলে গেল নিখিল। আর গুনগুনের সদ্য বিয়ে হয়েছে। এর মধ্যে সেও নিজের শ্বশুড়বাড়ি আর সৌজন্য দুই কে ভুলে নিজের মতো নিখিলের সাথে প্রেম করতে ব্যস্ত। কি হল বুঝতে পারছেননা। নিখিল আর গুনগুন বাস্তবে নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। এরা দুজন কোনো দিন পর্দাতে একসাথে অভিনয় না করলেও রিয়েল জীবনে মন দেওয়া নেওয়া অনেক দিন আগেই হয়ে গিয়েছে।

১০ বছরের বেশি কলেজ জীবন থেকে আলাপ। প্রথমে বন্ধু তারপর প্রেম। এবার এই সম্পর্কে শিলমোহর দেওয়ার পালা। আর একমাস ও বাকি নেই। ফেব্রুয়ারীর ৪ইতে জাঁকজমক ভাবে কলকাতার সিটি ক্লাবে বিয়ের আসর বসবে। বিয়ে ৪ তারিখ হলেও গ্র‍্যান্ড রিসেপশান হবে ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে কলকাতাত পি.সি সরকার গার্ডেন্স এ। রিসেপশান ছেড়ে অভিনয় থেকে কিছুদিনের ছুটি নিয়ে দুজনেই উড়ে যাবে গ্রীসে। আর সেখানেই নিজেদের ডেস্টিনেশন মধুচন্দ্রিমা সাড়বেন।

বিয়ের আগে নানান অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে নীল ও তৃণার বাড়িতে। দুজনেই নিজের বন্ধুবান্ধব নিয়ে জমিয়ে ব্যচেলার পার্টি সেড়ে নিয়েছেন। শ্যুটিং এর ফাঁকে কখনো ব্যাচেলার পার্টি তো কখনো আইবুরোভাত সবই শুরু হয়ে গিয়েছে। এর মধ্যেও একে অপরকে সময় দিতে ভুলে যায়নি অভিনেতা- অভিনেত্রী। এরা দুজনেই ছবি আর ফটোশুট করতে ভালোবাসেন। আর বিয়ের আগে প্রি ওয়েডিং ফটোশুট করবেনা তা কি হয়। ইতিমধ্যে প্রিওয়েডিং ফটোসেশান ও শুরু হয়ে গিয়েছে। নীলের সঙ্গে তৃণা নিজের ছবি শেয়ার করেন, এটা দেখেই বোঝা যাচ্ছে যে এটা তাঁদের প্রি–ওয়েডিং ফটোশুট। ক্যাপশনে তৃণা ‘‌ম্যান অ্যান্ড ওয়াইফ’‌ লেখেন। যা রীতিমতো ভাইরাল হয়।

নীল ও তৃণা দু’জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে। কখনো দুজনে একসঙ্গে নেচে মজার ভিডিও পোস্ট করেন তো কখনো আলাদা আলাদা ভিডিও বা ছবি শেয়ার করছেন। সামনেই বিয়ে। তার আগেই এদের দুজনের মধ্যে মান অভিমানের পালা শুরু হয়ে গিয়েছে। বিয়ের আগেই বিচ্ছেদ আবার কি হল। না না কিচ্ছু সেরকম হয়নি পুরোটাই মজার ছলে। আসলে তাঁরা আরও একটা ভিডিও পোস্ট করেছেন আর তা নিয়েই শুরু হয়েছে জ্বল্পনা। “যাতা হু ম্যায় তো মুঝে তো জানে দে”। গানে লিপ দিচ্ছেন নীল। তখনই হাত টেনে ধরছেন তৃণা। প্রিওয়েডিং ফটোশুটের সাজের ফাঁকে এই নাচ। তৃণা লং নীল গ্রাউন আর নীল কালো শ্যুট আর প্যান্ট পড়ে হ্যান্ডসাম হাঙ্ক । অরিজিৎ সিংয়ের গানে এর আগেও ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওটিও তুমুল প্রেমের ও ভালোবাসার। সামনেই বিয়ে আপাতত এর আগেই বেশ প্রেমেই আছেন তা এই ভিডিও দেখে বোঝাই যাচ্ছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

Related Articles