Hoop VideoHoop Viral

Video: রাতের অন্ধকারে চরম ঘনিষ্ঠতা, ইয়ামিনির সাথে উত্তপ্ত রোম্যান্স করলেন প্রদীপ পান্ডে

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি অনেক আঞ্চলিক ভাষায় সিনেমা তেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বিশ্বের দরবারে পৌঁছে গেছে। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গান আছে দর্শকের সংখ্যা এখন দেশের কার সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। তার কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরে বশ করছেন সবাইকে। তাদের শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তারা কত সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম ছুটে যায়।

Read More: গ্রীষ্মেও পিছু নিয়েছে চুল ঝরার সমস্যা! রান্নাঘরের এই উপাদানে হবে সমাধান

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

Read More: পুরনো জামাকাপড় বিক্রি করে মোটা টাকা উপার্জনের সুযোগ

প্রদীপ পান্ডে সম্প্রতি ইয়ামিনি সিংয়ের সঙ্গে দুর্দান্ত একটি নাচ পরিবেশন করেছেন তিনি। তাদের দুজনেরই অসাধারণ রোমান্টিক জুটি মানুষ বেশ উপভোগ করেছেন তা কিন্তু ভিডিওর ভিউজ দেখলেই বোঝা যাচ্ছে, ভিডিওটি দেওয়ার সাথে সাথে একেবারে হাজার হাজার মানুষের কাছে ভিডিওটি চলে গেছে। ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। হিন্দুস্থানী সিনেমার অসাধারণ এই গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। পুওয়ারা হো যাইব গানের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স দেখে সকলের রীতিমতন চমকে গেছেন।গানটি গেয়েছেন বিজয় চৌহান এবং প্রিয়াঙ্কা সিং। আছো তোমার সাথে ভিডিওটি এক লক্ষ এরও বেশি মানুষ দেখে ফেলেছেন, তবেই বুঝতে পারছেন কত মানুষ ভালোবেসেছেন তাদের এই জুটিকে।

Related Articles