Bengali SerialHoop Plus

Somashri Bhattacharya: পোশাকের ফাঁকে গোপন ট্যাটু দেখিয়ে ভাইরাল ‘প্রসন্নময়ী’ সোমাশ্রী

‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের প্রসন্নময়ীকে মনে আছে নিশ্চয়ই? মিষ্টি মুখের মেয়েটি তাঁর সরল অভিনয় দিয়ে অচিরেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। ওই চরিত্রে অভিনয় করেছিলেন সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharya)। প্রসন্ন চরিত্রটি রাতারাতি জনপ্রিয়তার চূড়ায় তুলেছিল তাঁকে। তবে শুধু একটি ধারাবাহিক নয়। বিভিন্ন চ্যানেলের বিভিন্ন সিরিয়ালে বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সোমাশ্রীকে। টেলিপাড়ার বেশ পরিচিত মুখ তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সোমাশ্রী। সমসাময়িক আর পাঁচজন অভিনেত্রীর মতো ইনস্টাগ্রামে তিনিও নিয়মিত ছবি, রিল ভিডিও শেয়ার করেন। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। শুটিং সেট থেকে টুকটাক মুহূর্তের ছবি ভাগ করে নেন সোমাশ্রী। শেয়ার করেন রিল ভিডিও, ফ্যান পেজের ট্যাগ করা নানান ছবিও।

সম্প্রতি সোমাশ্রীর একটি ছবিতে চোখ আটকেছে নেটিজেনদের। সবুজ রঙের একটি বডিকন ড্রেসে ধরা দিয়েছেন অভিনেত্রী। আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট হয়ে উঠেছে তাঁর মেদহীন তন্বী ফিগারের সমস্ত কার্ভ। সঙ্গে হালকা মেকআপ, কানের দুল আর খোলা চুল। ছিমছাম অথচ বোল্ড লুকে সোমাশ্রীকে দেখে চোখ ফেরানো দায়। পোশাকের ফাঁকে বিশেষ ভাবে নজর কেড়ে নিয়েছে সোমাশ্রীর বুকে আঁকা একটি প্রজাপতির ট্যাটু। ক্রিসমাস স্পেশ্যাল ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি চর্চায় উঠে এসেছেন সোমাশ্রী। মাত্র কয়েক ঘন্টাতেই প্রতিটি ছবিতেই লাইকের সংখ্যা ছুঁয়ে গিয়েছে হাজার থেকে দু হাজারের গণ্ডি।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সফল সোমাশ্রী। প্রেমিক শুভময় মিত্রর সঙ্গে গত বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। পেশায় শুভময় একজন সঙ্গীতশিল্পী। পাশাপাশি কিছু সিরিয়ালে অভিনেতা হিসেবেও দেখা গিয়েছে শুভময়কে। উল্লেখ্য, এই মুহূর্তে স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে দেখা যাচ্ছে সোমাশ্রীকে। তাঁর চরিত্রের নাম অনীশা। নতুন শুরু হলেও দর্শকরা বেশ মজে গিয়েছেন এই সিরিয়ালের গল্পে। সোমাশ্রীর অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

Related Articles