BollywoodHoop Plus

জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার আবদার, চরম অপমানের মুখে অভিনেতা রণবীর কাপুর

নাহ, আলিয়া-ক্যাটরিনা বা দীপিকা এঁরা কেউ নন, একজন ইসরায়েলী-মার্কিন চলচ্চিত্র অভিনেত্রীর প্রেমে এখনও হাবুডুবু খান বলিউডের ‘কিউটি পাই’ রণবীর কাপুর। নিউ ইয়র্ক সফরে তখন রণবীর। রাস্তায় হাঁটতে বেড়িয়েছিলেন তিনি, কিন্তু পেটের অবস্থা ঠিক না থাকায় তড়িঘড়ি নিজের হোটেল রুমের যাওয়ার জন্য জোরকদমে যাচ্ছিলেন। এমন সময় তাঁর চোখের সামনে আসে হলিউড অপ্সরা নাতালি পোর্টম্যান। ‘থরঃ দ্যা ডার্ক ওয়ার্ল্ড’ হোক বা ‘ব্লাক সোয়ান’ সবেতেই ছিলেন নাতালি পোর্টম্যান। সেদিন অভিনেতা রণবীর নিজেকের আবেগকে সামলাতে পারেননি। যেখানে তাঁর সঙ্গে ছবি তোলার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন সেখানে তিনিই কিনা সেলফির জন্য পাগল। পেটের ডাক ভুলে গিয়ে নাতালি পোর্টম্যানের পিছনে ছোটেন।

স্বপ্নের অভিনেত্রীকে সামনে পেয়ে ছবি তোলার আবদার করে বসেন ‘কিউটি পাই’ রণবীর। ব্যাস ‘একটা ছবি.. একটা ছবি’ করে কয়েকবার বলতে থাকেন তিনি। কিন্তু সেদিন ছবি তো দুরের কথা, বরং শুনতে হয়েছিল গেট লস্ট (বেরিয়ে যাও)। উল্লেখ্য, ২০১৬ সালে ইয়ে দিল হ্যায় মুশকিলের প্রচারে এসে দ্য কপিল শর্মা শো’তে এই কাহিনি শেয়ার করেছিলেন রণবীর।

সেদিন স্বপ্নের অভিনেত্রীর মুখ থেকে বেড়িয়ে যাও শুনে মন ভেঙে গিয়েছিল ঠিকই কিন্তু এখনও কোন রাগ নেই এই অন্ধ ভক্তের মনে। কপিল শর্মা শোতে এসে সেদিন রণবীর এও বলেছিলেন যে সেদিন নাতালি পোর্টম্যান ফোনে কারোর সঙ্গে কথা বলছিলেন এবং কাঁদছিলেন, যেটা প্রথমে তিনি নাকি খেয়াল করেননি।

এই ঘটনা শেয়ার করার পর অনেকেই আবার ভাবতে শুরু করেন হতে পারে এটা রণবীরের বানানো একটা নিছক গল্প। একজন অভিনেত্রী কখনোই রাস্তায় ফোনে কথা বলতে বলতে কাঁদবেন না, হয়তো ছবি তোলার অনুমতি পাননি তাই একটা গল্প বানিয়ে জুড়ে দিয়েছেন। এদিকে কপিল শর্মা শোতে রণবীর এও বলেছেন, ফের কখনও কোথাও দেখা হলে তিনি সে বারের মতোই ‘ছবি ছবি’ করে ছুটে যাবেন নাতালির দিকে!

Related Articles