Hoop PlusTollywood

মেটালিক লেহেঙ্গা-চোলিতে নজর কাড়লেন মিমি, উষ্ণ ছবিতে ঝড় উঠলো পুরুষ হৃদয়ে

বর্তমানে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বাংলার বুকে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। দীর্ঘদিন পর চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’। এটি একটি সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। বক্স অফিসে এখনও অবধি এই ফিল্মের রিপোর্ট যথেষ্ট ভালো। অপরদিকে মিমি ব্যস্ত রয়েছেন নিজের কাজ নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিমি।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার শেডের লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। চোলিটি স্লিভলেস। চোলির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মিমির ক্লিভেজ। চোলির ব্যাকলাইনও যথেষ্ট ডিপ। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। হাই ওয়েস্ট লেহেঙ্গাতে রয়েছে স্টোনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা মেটালিক সিলভার শেডের ওড়নাতেও রয়েছে সাদা স্টোনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে মিমির মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে ব্যবহার হয়েছে মেটালিক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। লেহেঙ্গা-চোলির সাথে স্টোন স্টাডেড গয়না পরেছেন মিমি।

গলায় রয়েছে নেকপিস। দুই কানে রয়েছে ইয়ারিং।ডান হাতে রয়েছে ব্রেসলেট। ছবিগুলির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘আও হুজুর’ গানটি ব্যবহার করেছেন মিমি। নেটিজেনদের একাংশ মিমিকে ট্রোল করলেও অনুরাগীদের পছন্দ হয়েছে মিমির ছবিগুলি। তাঁরা নায়িকার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে মিমির বলিউড ডেবিউ ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ রিলিজ করেছিল। কিন্তুক চিত্রনাট্য ভালো হওয়া সত্ত্বেও এই ফিল্মটি বক্স অফিসে সফল হয়নি।

Related Articles