Hoop NewsHoop Story

প্রিয় সঙ্গীকে নিয়ে অ্যানিভার্সারি কাটান গোয়ার সৈকতে, কম খরচে দুর্দান্ত অফার আনল IRCTC

জীবনে একবার অন্তত গোয়া (Goa) যাওয়ার ইচ্ছা থাকে সবারই। বিশেষ করে ব্যাচেলর যুবক যুবতীদের মনে একটা সুপ্ত ইচ্ছা থাকেই গোয়া যাওয়ার। কিন্তু বন্ধুবান্ধবদের গ্রুপে আর প্ল্যানই হয়ে ওঠে না। মাঝে চলে আসে নানান বাধা, যার মধ্যে অন্যতম বাজেট। তবে এবারে আর চিন্তা নেই। কারণ ভ্রমণ প্রেমীদের জন্য এবারে এক দারুণ সুযোগ নিয়ে এল ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড টুরিজম কর্পোরেশন বা আইআরসিটিসি (IRCTC)। গোয়া ঘোরার জন্য পর্যটকদের জন্য এক অনবদ্য অফার নিয়ে আসছে আইআরসিটিসি।

ভ্রমণ প্রেমীদের জন্য প্রায়ই কোনো না কোনো দুর্দান্ত অফার নিয়ে আসে আইআরসিটিসি। এবার তেমনি এক সুযোগের ব্যাপারে যাবতীয় তথ্য থাকল এই প্রতিবেদনে। নতুন বছরে গোয়া ট্যুর নিয়ে এক দারুণ অফার আনতে চলেছে আইআরসিটিসি। নতুন বছরের সঙ্গে সঙ্গেই ভ্যালেন্টাইনস ডে এর জন্য দিন গোনা শুরু হয়ে যাবে। এই দিনটা যদি গোয়ার সমুদ্র সৈকতে কাটানো যায় প্রিয় সঙ্গীর সঙ্গে, তাহলে কেমন হয়? স্বপ্ন পূরণ করতে আগামী বছর ফেব্রুয়ারি মাসে প্রেম দিবস উপলক্ষে ভ্যালেন্টাইন ইন গোয়া ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে আইআরসিটিসি। কী কী থাকছে এই প্যাকেজে?

আইআরসিটিসির অফিশিয়াল ওয়েবসাইটে এই ট্যুর সম্পর্কিত সব তথ্য দেওয়া হয়েছে। ৪ রাত ৫ দিনের এই গোয়া ট্যুরটি হবে ১২ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। ট্যুর শুরু হবে গুয়াহাটি থেকে। গুয়াহাটি বিমানবন্দর থেকে গোয়া পর্যন্ত বিমান ভাড়া, ক্যাব ভাড়া, হোটেলের খবর, খাবার এবং পানীয়, সাইট সিয়িং, প্রযোজ্য ট্যাক্স এবং গাইডের খরচ অন্তর্ভুক্ত থাকছে এই ট্যুর প্যাকেজে। ১২ ফেব্রুয়ারি গুয়াহাটি বিমানবন্দর থেকে সকাল ৬টা ৪০ মিনিটে গোয়ার উদ্দেশে ছাড়বে বিমান। পৌঁছাবে দুপুর ২টো ৩৫ মিনিটে। অন্যদিকে ১৬ ফেব্রুয়ারি দুপুর ৩টে ৫ মিনিটে বিমান রওনা হবে গোয়া থেকে আর গুয়াহাটি পৌঁছাবে বিকেল ৫টায়।

এখন প্রশ্ন এই ট্যুর প্যাকেজের খরচ কত পড়বে? আইআরসিটিসি ওয়েবসাইট অনুযায়ী, একজন ব্যক্তির জন্য খরচ পড়বে ৩৯৬৯০ টাকা। দুজন ব্যক্তির জন্য খরচ হবে ৩১২১০ টাকা এবং তিনজনের জন্য খরচ হবে ৩০৭২০ টাকা। সঙ্গে যদি ৫-১১ বছর বয়সী শিশু থাকে তাহলে খরচ করতে হবে ২৯৯৮০ টাকা। আর যদি শিশুর বয়স ২-৪ বছরের হয় তাহলে খরচ পড়বে ২৯৪৮০ টাকা। আইআরসিটিসির ওয়েবসাইট irctctourism.com থেকে বুক করা যাবে ট্যুর প্যাকেজগুলি।

Related Articles