BollywoodHoop PlusHoop Sports

‘কোবরা’ ধরতে ক্রিকেটের ময়দান ছেড়ে বড়পর্দায় ইরফান পাঠান, আসতে চলেছে বড় ধামাকা

অঙ্ক কষতে পছন্দ করেন? আপনি কি দক্ষিনের সিনেমার ভক্ত? যদি আপনি অঙ্ক, ক্রিকেট আর দক্ষিনি স্টারদের পছন্দ করে থাকেন তবে ‘কোবরা’ আপনার জন্য অপেক্ষা করছে। ক্রিকেট স্টার ইরফান পাঠানকে দেখা যাবে এই মুভিতে। ইতিমধ্যে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ইরফান পাঠান। এবার ক্রিকেটের ময়দান ছেড়ে রূপোলী পর্দা কাঁপাতে আসছেন তিনি। খুঁজতে চলছেন ‘কোবরা’কে। এই মুভিতে ইরফান পাঠানের চরিত্রটির নাম আসলান ইলমাজ। তিনিই খুঁজবেন কোবরাকে। যেই কোবরাকে খুঁজে পাওয়া খুবই কঠিন, যেই কোবরা বারবার নিজের রূপ পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছে।

সবই বুঝলাম, কিন্তু এই কোবরা কে? কি তাঁর পরিচয়? আসলে এই কোবরা হলেন একজন গণিতজ্ঞ। এই চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী অভিনেতা বিক্রম। আশা করি এবার আপনি অঙ্ক আর ক্রিকেটের যোগসূত্র বুঝতে পেরেছেন। শোনা যাচ্ছে এই ছবিতে অভিনেতা বিক্রমকে অনেকরকম লুকে দেখা যাবে, মানে ছদ্মবেশে অভিনয়করবেন তিনি। আর এই ছদ্মবেশী গণিতজ্ঞ কোবরাকে খুঁজবেন তুর্কি ইন্টারপোল অফিসার ইরফান পাঠান।

২০২১ এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার জন্য শ্যুটিং বন্ধ ছিল। ফলে নতুন করে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। যদিও ইরফান পাঠান আগেই চেন্নাইতে ‘কোবরা’র শ্যুটিংয়ের একটি ভিডিয়ো পোস্ট করেন। বর্তমানে রাশিয়া শ্যুটিং চলছে। পরিস্থিতি একটু ঠিক হতে ফের শুরু হয়েছে ছবির কাজ। যদিও এখনও জানা সম্ভব হয়নি কবে মুক্তি পাবে এই ছবি। তবে একজন খেলোয়াড়কে দর্শকরা বড়পর্দায় দেখবেন এটাও এই সিনেমার ইউএসপি বলা যেতে পারে। ইতিমধ্যে ছবির টিজার ইউটিউবে প্রকাশ পেয়ে গেছে। টিজার দেখেই দর্শকরা অনুমান করছেন একটা দুর্দান্ত কিছু হতে চলেছে এই সিনেমায়। অপেক্ষায় খেলোয়াড় ইরফানের অনুরাগীরা, কারণ এই প্রথম বড় পর্দায় ডেবিউ করছেন ইরফান পাঠান।

Related Articles