whatsapp channel
GossipHoop Plus

Srabanti Chatterjee: ব্যাঙ্কে টাকার পাহাড়, দামী গাড়ি, শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ কত জানেন!

টলিউডের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কম বয়সে বিয়ে, ছেলের জন্মের পরেও নায়িকা হিসেবে দীর্ঘদিনের রাজত্ব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে বনি সেনগুপ্ত, ওম সাহানির মতো অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন তিনি। আদ্যোপান্ত মূলধারার বাণিজ্যিক ছবির পাশাপাশি বর্তমানের দাবি মেনে ভিন্ন ধারার ছবিতেও অভিনয় করেছেন শ্রাবন্তী। তবে টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী যে শ্রাবন্তী, একথা স্বীকার করবেন প্রায় সকলেই। নিজের কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি লাইমলাইটে থাকেন তিনি।

শ্রাবন্তীকে নিয়ে আমজনতার কৌতূহলের শেষ নেই। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। শোনা যায়, টলিউডের সবথেকে ধনী অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী অন্যতম। তাঁর সম্পত্তির পরিমাণ কত তা জানার আগ্রহ থাকে সকলেরই। উল্লেখ্য শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ একবার প্রকাশ্যে এসেছিল। ২০২১ সালে বিজেপির হয়ে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। সে সময় নিয়ম মতো হলফনামা পেশ করে নিজের সম্পত্তির পরিমাণ জানিয়েছিলেন তিনি।

সেই হলফনামা থেকে জানা গিয়েছিল, দুটি ব্যাঙ্কে যথাক্রমে ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৯১ টাকা এবং ৫০ হাজার টাকা রয়েছে তাঁর। ১ লক্ষ টাকা নগদ এবং ৭ লক্ষ টাকা মিউচুয়াল ফান্ডের কথাও জানিয়েছিলেন তিনি। শ্রাবন্তী আরো জানিয়েছিলেন, ১০ লক্ষ টাকার জীবনবিমা রয়েছে তাঁর। টাকা ছাড়াও দুটি বহুমূল্য গাড়ি রয়েছে অভিনেত্রীর কাছে। একটি ৫৩ লক্ষ টাকার অডি কিউ সেভেন এবং ৭ লক্ষ টাকার একটি ব্যালেনো রয়েছে তাঁর কাছে।

প্রায় ৩০ লক্ষ টাকার গয়না রয়েছে শ্রাবন্তীর কাছে। রয়েছে প্রায় ২০ লক্ষ টাকার হীরের গয়না। শুধু তাই নয়, লেদার কমপ্লেক্সের কাছে ছয় বিঘা জমিও রয়েছে অভিনেত্রীর। হলফনামায় তাঁর সম্পত্তির পরিমাণ নিয়ে বেশ জল্পনা হয়েছিল তখন। প্রসঙ্গত, আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে। আপাতত নতুন প্রোজেক্ট গুলিতে অভিনেত্রীকে নতুন রূপে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁর অনুরাগীরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই