Bengali SerialHoop PlusHoop Trending

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, ‘সঙ্গীত’ অনুষ্ঠানে সেজে উঠলেন জনপ্রিয় জুটি নীল-তৃণা

কলেজে পড়াকালীন প্রথম দেখা। পরিচয় এমবিএ ক্যাট ক্লাসে । তারপর থেকে ধীরে ধীরে প্রেমে পড়েন। এরপর সিনেমার মতো রিয়েল জীবনেও বিচ্ছেদ ঘটে। তাএপর ২০১৫ সাল থেকে নতুন করে বন্ধুত্ব। দেখতে দেখতে কেটে গিয়েছে দশ দশটা বছর। দীর্ঘ এক দশক পর পরিণতি পাবে সেই প্রেম। প্রেমের মাসে নিজেদের প্রেমকে পরিণতি পর্দার নিখিল ও গুনগুন।  বিয়ের ঠিক ২৫ দিন আগে, এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন টলিউডের প্রবল জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং  তৃণা সাহা।

রিল লাইফেও সদ্য ‘খড়কুটো’র গুনগুনের সবে মাত্র বিয়ে হয়েছে সৌজন্য-র সঙ্গে। তা সৌজন্যের সাথে গুনগুনের সংসার দেখার জন্য মুখিয়ে আছেন বাঙালি দর্শকরা। এবার সত্যি সত্যি তৃণা নিজের মনের মানুষের সাথে সাত পাকে ঘুরবেন। আর এই নিয়ে তৃণা নীলের অনুরাগীদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ইতিমধ্যে এই জুটির প্রিওয়েডিং ফটোসেশান, আইবুড়োভাত, ব্যাচেলার পার্টি সম্পন্ন হয়েছে। আর এই জুটি নিজেদের স্পেশাল মুহূর্ত সবই নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করেছেন।

ফেব্রুয়ারির ৪ তারিখে শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর। এরপর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন হবে গ্র্যান্ড রিসেপশন। তার আগে গত শনিবার শহরের এক অভিজাত স্থানে বসেছিল নীল তৃণার বাগদান এবং  সংগীতের অনুষ্ঠান। নীল এ দিন হবু স্ত্রী-কে দারুণ এক সাইপ্রাইজ দিয়েছিলেন। নীল তৃণাকে যে আংটি পড়িয়েছিলেন আংটি উড়ে এল আকাশ থেকে। বেলুনে বাঁধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আসে আংটি। সেই আংটি দু’জন পরিয়ে দেন দু’জনকে। এরপর তৃণাকে ইমপ্রেস করার জন্য সুন্দর গানে নাচলেন। বাগদানের অনুষ্ঠানের পাশাপাশি অসাধারণ সুন্দর একটি কেকও  কাটেন দম্পতি। এই দিন নীল তৃণার টলিপাড়ার বহু বন্ধুরা উপস্থিত ছিলেন।

নীল তৃণা সবসময় নাচ গান এসব নিয়ে মেতে থাকতে ভালোবাসেন। আর নিজেদের বিয়েতে নাচ গান করবেনা তা কি হয়। বাগদান পর্ব মিটতে না মিটতে শুরু হয় সঙ্গীত অনুষ্ঠান। আর এই সংগীতের অনু্ষ্ঠানের জন্য নীল রঙের পোশাকে সাজলেন হবু বর-কনে। নীল রঙের লেহেঙ্গা, এবং কমলা চোলিতে পাওয়া গেল তৃণাকে। নিখিল সেজেছিলেন নীল রঙের বন্ধগলা আর সাদা চুড়িদারে। এই দিন বিভিন্ন গানে চুটিয়ে পারফর্ম করলেন এই জুটি। এদের এই আনন্দের মুহূর্তগুলি নীল তৃণার ফ্যানপেজ থেকে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা নিমেষে ভাইরাল।

Related Articles