whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: গোলাপি রঙের জীবন বাঁচতে চাইলেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর কয়েকটি ফ্যান পেজ রয়েছে। ফ্যান পেজগুলি থেকে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর একাধিক ছবি। সাধারণতঃ মধুমিতার পিআর টিম থেকে তৈরি করা হয়েছে ফ্যান পেজগুলি। এগুলি থেকে তাঁর অদেখা ছবি শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। এইরকম একটি ফ্যান পেজ থেকে এদিন মধুমিতার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের টপ। টপটি হল্টারনেক। টপের সামনে রয়েছে ক্রিসক্রস ও প্লিটের ডিটেলিং। ছবিগুলি হাফ বাস্ট হওয়ার কারণে মধুমিতার পোশাকের সম্পূর্ণ ডিজাইন বোঝা যায়নি। তবে এই পোশাকের সাথে তাঁর চোখের মেকআপ হালকা হলেও ঠোঁটের মেকআপ উজ্জ্বল। মধুমিতার দুই চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্য্যাডো। রয়েছে কালো আইলাইনারের সরু টান। ঠোঁট রাঙানো ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা হাইলাইটারের ব্যবহার। খোলা চুল কার্ল করা রয়েছে। দুই কানে রয়েছে সিলভারের জাঙ্ক ইয়ারিং। ছবিগুলিতে মধুমিতা যথেষ্ট উচ্ছ্বসিত। ছবির ক্যাপশনে লেখা রয়েছে আত্মবিশ্বাসী হওয়ার কথা। পরামর্শ দেওয়া হয়েছে একটি সুন্দর জীবন বাঁচার।

মধুমিতার অনুরাগীদের একাংশের পছন্দ হয়েছে ছবিগুলি। এসভিএফ-এর সাথে মধুমিতার চুক্তি শেষ হয়ে গিয়েছে। কিছু সমস্যার কারণে তা আর রিনিউ হয়নি। প্রযোজনা সংস্থার তরফে তা নিয়ে মুখ খোলা হয়নি। তবে হইচই-এর জন্মদিনে মধুমিতার অনুপস্থিতি সবকিছুই বুঝিয়ে দিয়েছে। মধুমিতা অভিনীত সাম্প্রতিক ফিল্ম ‘চিনি 2’ বক্স অফিসে সুবিধা করতে পারেনি। বর্তমানে অবশ্য তিনি অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন।

আগামী বছর মুক্তি পাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’। এই ফিল্মে দেখা মিলবে মধুমিতার। তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মটি প্রযোজনা করছে ইনোভেটিভ ফিল্মস।

whatsapp logo