whatsapp channel
Hoop PlusTollywood

ভরা মাসে খেলেন সাধ, শীঘ্রই মা হতে চলেছেন জীমুত রায়ের স্ত্রী পারমিতা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলেই শেয়ার করে নেন বিভিন্ন সুখবর। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই রয়েছেন এই তালিকায়। মূলতঃ ভার্চুয়াল পৃথিবীর প্রতি সকলের আসক্তি বেড়েছে করোনাকাল থেকে। এসেছে নিউ নর্মাল। কিন্তু কমেনি ভার্চুয়াল পেজের প্রবণতা। কারণ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আত্মীয়দের সাথেও সহজেই যোগাযোগ রাখা যায়। একই পথে হেঁটে বছর শেষের আগেই সুখবর দিলেন ‘সারেগামাপা’ খ্যাত গায়ক জীমুত রায় (Jimut Roy)-এর স্ত্রী পারমিতা বক্সী রায় (Paramita Bakshi Roy)। তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

সম্প্রতি ছিল পারমিতার সাধভক্ষণ অনুষ্ঠান। তবে তিনি কত মাসের অন্তঃসত্ত্বা তা এখনও জানা যায়নি। জীমুত ও পারমিতা এদিন সোশ্যাল মিডিয়ায় সাধভক্ষণের ছবি শেয়ার করে লিখেছেন, তাঁদের জীবনে এই দিনটি বিশেষ। পারমিতার ভিতরে বেড়ে ওঠা ছোট প্রাণের হৃদস্পন্দন শোনার মতো আনন্দ পৃথিবীতে আর কোথাও নেই বলে মনে করেন জীমুত। স্ত্রীকে তিনি ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। পারমিতাও নিজের ফেসবুক প্রোফাইলে সাধের কিছু ছবি শেয়ার করে লিখেছেন, “আজ বড় সাধের দিন”। ছবিতে পারমিতার পরনে রয়েছে প‍্যাস্টেল শেডের বেনারসি শাড়ি আটপৌরে ধরনে পরা। শাড়ি জুড়ে রয়েছে রূপোলি ব্রোকেডের কারুকার্য। গলায় মুক্তোর নেকপিস ও সোনালি নেকলেস। কানে মানানসই ইয়ারিং ও হাতে শাঁখা-পলা, নোয়া, কঙ্কনে পারমিতা হয়ে উঠেছিলেন অনন্যা। খোঁপা সাজিয়েছিলেন সাদা ফুলের মালায়।

পারমিতা বালগোপালের ভক্ত। গোলাপি সোয়েটার পরিয়ে বালগোপালকে সাজিয়ে সন্তানস্নেহে কোলে বসিয়ে সাধ খেয়েছেন তিনি। তবে যথেষ্ট সাধারণ পদেই সাজানো হয়েছিল সাধের থালি। অল্প ভাজা, ফ্রায়েড রাইস, চিকেন কষা, স্যালাডে সেজে উঠেছিল সাধের থালি। শুভেচ্ছায় ভেসেছেন পারমিতা ও জীমুত।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পারমিতা ও জীমুতের আলাপ। 2017 সালে ‘সারেগামাপা’ জেতার পর তিন বছর আগে সাতপাকে বাঁধা পড়েছিলেন পারমিতা ও জীমুত।

whatsapp logo