whatsapp channel
Bengali SerialHoop Plus

Arpan Ghosal: উপোস না করে ভালো বৌ পেয়েছি: অর্পণ ঘোষাল

মাত্র কিছুদিন আগেই অফ এয়ার হয়ে গিয়েছে ‘মেয়েবেলা’। স্টার জলসার এই ধারাবাহিক স্বল্পায়ু হয়ে গিয়েছিল মুখ্য চরিত্র থেকে রূপা গাঙ্গুলী (Rupa Ganguly) সরে যাওয়ার পর থেকেই। ‘মেয়েবেলা’-য় ডোডোর চরিত্রে অভিনয় করছিলেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) ও মৌয়ের চরিত্রে ছিলেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। ‘মেয়েবেলা’ অফ এয়ার হয়ে গেলেও অর্পণ ও স্বীকৃতির জুটি দর্শকদের যথেষ্ট পছন্দের ছিল। খুব শীঘ্রই এই জুটি ফিরতে চলেছে। তবে ওটিটির পর্দায়। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মের ‘রাজা, রানি, রোমিও’-র মাধ্যমে আসতে চলেছেন অর্পণ ও স্বীকৃতি। কিন্তু এবার নিজের অফস্ক্রিন স্ত্রী প্রসঙ্গে মুখ খুললেন অর্পণ।

সম্প্রতি ‘রাজা, রানি, রোমিও’-র ভার্চুয়াল প্রোমোশনাল ইভেন্টে ফেসবুকের প্রশ্নকে হাতিয়ার করেছিলেন অর্পণ ও স্বীকৃতি। এর মধ্যেই অর্পণের অনুরাগীদের মধ্যে একজন প্রশ্ন করেছিলেন, বাস্তব জীবনে অর্পণ খেয়ে বিয়ে করতে গিয়েছিলেন নাকি না খেয়ে! প্রত্যুত্তরে অর্পণ বলেন, বিয়েতে তিনি উপোস করেননি। এই কারণেই বোধ হয় ভালো বৌ পাননি তিনি। তবে এই কথা অর্পণ মজার ছলে বলেছিলেন। ফলে কথাটি বলার পরেই জিভ কাটেন তিনি। জিভ কাটার পর ভুল শুধরে অর্পণ বলেন, এডিটে যেন ভিডিওর এই অংশটি কেটে দেওয়া হয়। তবে উপোস না করে বিয়ে করেও যথেষ্ট ভালো বৌ পেয়েছেন বলে জানিয়েছেন অর্পণ। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। এই প্রসঙ্গে অর্পণ তুলে ধরেছিলেন তাঁর স্ত্রীর প্রতিক্রিয়া।

অর্পণ জানিয়েছিলেন, তাঁর বর্তমান বিবাহিত স্ত্রী আসলে তাঁর স্কুল জীবনের প্রেমিকা। অর্পণের স্ত্রী নিজেই মহিলা অনুরাগীদের কমেন্ট পড়ে স্বামীকে শোনান। নিজেকে বাজারের প্রোডাক্টের সাথে তুলনা করে অর্পণ বলেন, তাঁর স্ত্রী জানেন, প্রোডাক্ট যখন একবার বাজারে বেরিয়ে গিয়েছে তখন তা নিয়ে চিন্তা করে লাভ নেই।

অপরদিকে উচ্ছ্বসিত অর্পণ ও স্বীকৃতির অনুরাগীদের একাংশ। এখন থেকেই তাঁরা ‘রাজা, রানি, রোমিও’-র দ্বিতীয় সিজনের চাহিদা পেশ করেছেন।

whatsapp logo