Bengali SerialHoop Plus

Rooqma Ray: বছর শেষে কোথায় ঘুরতে গেলেন রুকমা!

যারা নিয়মিত টেলিভিশন সিরিয়াল দেখেন, তাদের অনেকের কাছেই রুকমা রায় (Rooqma Roy) প্রিয় অভিনেত্রী। টেলিভিশন জগতের দীর্ঘদিনের সদস্য তিনি। বেশ কিছু সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন বিভিন্ন চ্যানেলে। তাঁর অভিনীত কিরণমালা চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। অনেকেরই প্রিয় ধারাবাহিক ছিল সেটি।

অভিনয়ের পাশাপাশি আরো গুণ রয়েছে রুকমার। তাঁর গানের গলা অসাধারণ। সোশ্যাল মিডিয়াতেও অগুনতি অনুরাগী রয়েছে রুকমার। ইনস্টাগ্রামে ৫ লক্ষেরও বেশি অনুরাগী রয়েছে তাঁর। তাদের জন্য প্রায়ই টুকটাক ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি রুকমার শেয়ার করা এমনি একটি ছবি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

বছরের শেষ লগ্নে তারকা থেকে আমজনতা সকলেই রয়েছেন পার্টি মুডে। অনেকেই ঘুরতে যাচ্ছেন কোথাও না কোথাও। রুকমাও কোনো এক ভ্যাকেশনের ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, খরস্রোতা নদীর মাঝে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তাঁর পরনে ফ্লোরাল কো অর্ড সেট। মুখে হাসি উপচে পড়ছে রুকমার। যদিও জায়গাটি কোথায় বা কবে ঘুরতে গিয়েছিলেন তিনি তা পোস্টে কোথাও উল্লেখ করেননি তিনি।

প্রসঙ্গত, জি বাংলা চ্যানেলে রুকমাকে শেষ বার দেখা গিয়েছিল ‘লালকুঠি’ সিরিয়ালে। তাঁর বিপরীতে ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তবে টিআরপির অভাবে বেশিদিন চলেনি সিরিয়ালটি। বর্তমানে সান বাংলা চ্যানেলে রূপসাগরে মনের মানুষ সিরিয়ালে অভিনয় করছেন রুকমা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি সক্রিয় থাকেন। সেখানেও সর্বক্ষণ কিছু না কিছু শেয়ার করেই চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles