Hoop VideoHoop Viral

স্বামীকে লুকিয়ে দেওরের সঙ্গে ঘনিষ্ট গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

2022 সালের 20 শে জুলাই ‘দারুণ এন্টারটেইনমেন্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল ‘গরম দেবর-ভাবি’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন সৈয়দ মহম্মদ (Syad Mh)। শর্ট ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ, জয়শ্রী (Jayashree), রেহান আলি (Rehan Ali)।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, একজন ব্যক্তি তার স্ত্রীকে অফিস থেকে ফোন করে জিজ্ঞাসা করে, সে কি করছে! তার স্ত্রী উত্তর দেয়, সে ঘরের কাজ করছে। তবে তার স্বামী অফিস চলে গেলে সে বোর হয়ে যায়। এইসময় ডোরবেল বাজে। তার স্ত্রী ফোন কেটে দরজা খুলতে যায়। দরজা খুলতেই সে দেখে, তার সামনে দাঁড়িয়ে রয়েছে তার দেওর প্রেম। প্রেমকে ঘরে ঢুকিয়ে বসতে বলে ওই মহিলা। প্রেম তার দাদার কথা জিজ্ঞাসা করলে সে বলে, তার দাদা অফিসে গিয়েছে। এই সময় আবারও ওই মহিলার স্বামীর ফোন আসে। সে জিজ্ঞাসা করে, কে এসেছিল! ওই মহিলা প্রেমের আসার কথা বললে ওই ব্যক্তি বলে, এখন প্রেম কেন এসেছে! ওই মহিলা প্রেমের হাতে ফোন দেয় তার দাদার সাথে কথা বলার জন্য।

দাদা প্রেমকে জিজ্ঞাসা করে, সে কেন এসেছে! প্রেম বলে, সে অফিসের কাজে এসেছিল। দাদা বলে, সে আগে জানলে প্রেমকে পিক আপ করে নিত। কিন্তু প্রেম বলে, সে ঠিক করেছিল বৌদিকে সারপ্রাইজ দেবে। দাদা বলে, সে বাড়ি ফিরে আসছে। প্রেমের দাদার মনে সন্দেহ জাগে তার স্ত্রী ও ভাইকে ঘিরে। অপরদিকে প্রেম তার বৌদির সাথে গল্প করার সময় বৌদির চোখে কোনো সমস্যা হয়। প্রেম বৌদির চোখ পরীক্ষা করে। সেই সময় তার দাদা বাড়িতে প্রবেশ করে। সে বলে, এইসব কি চলছে! রাগত স্বামীকে ফ্রেশ হতে বলে তার স্ত্রী খাবার বাড়তে যায়। সেই রাতে প্রেমের বৌদি তার দাদার সাথে মিলিত হতে চায় না। ফলে ওই ব্যক্তি অসন্তুষ্ট হয়।

পরদিন সকালে প্রেম ও তার বৌদির গল্প কানে যেতে ঘুম ভাঙে তার। ওই ব্যক্তি তাদের উপর পরকীয়ার অভিযোগ তুললে তার স্ত্রী বলে, প্রেম তার ছোট ভাইয়ের মতো। ওই ব্যক্তির স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। প্রেম বলে, সন্দেহের কোনো চিকিৎসা নেই।

Related Articles