whatsapp channel

চাবুক শরীরে নগ্ন হলেন জেনিফার লোপেজ! নতুন গানের ভিডিও ভাইরাল

সেই ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার। এখন সে হলিউডের অতি সুপরিচিত মুখ। গানের অ্যাল্বাম হোক বা সিলভার স্ক্রিন সব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সেই ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার। এখন সে হলিউডের অতি সুপরিচিত মুখ। গানের অ্যাল্বাম হোক বা সিলভার স্ক্রিন সব জায়গাতেই বাজিমাৎ করেন তিনি। বর্তমানে ৫১ র জেনিফার লোপেজ একজন আমেরিকান অভিনেত্রী, সংগীত শিল্পী, বিনোদন তারকা, ব্যবসায়িক উদ্যোক্তা ও প্রযোজক। সম্প্রতি তিনি একটি মিউজিক ভিডিও প্রকাশ করেন যেখানে তাঁর উপস্থিতি চোখ কপালে তোলার মত।

Advertisements

সম্পূর্ণ নগ্ন হয়ে গেলেন জেনিফার তাঁর নতুন মিউজিক ভিডিওর জন্য। গত ৩ দশক ধরে যার গানে, নাচে ও ভঙ্গিমাতে দুনিয়া কাঁপছে আজ সেই ৫১ র সুন্দরী হলিউড কাঁপাচ্ছে তাঁর নগন্তা দিয়ে। টানটান মেদহীন শরীরে শুধু মাত্র নরম পালক ফুরফুর করে উড়ে যাচ্ছে। ভিডিওতে জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ দেখলে আপনার চোখ কপালে উঠবে! এই বয়সে এসেও এমন শরীর বানানো সম্ভব!

Advertisements

Advertisements

সূত্রের খবর, এই ভিডিও বানানোর জন্য কঠিন শরীর চর্চা শুরু করেছিলেন তিনি। রাত-দিন শরীর তৈরির কাজে লেগে থাকতেন। এরপরেই নিজের ‘টোনড বডি’ তুলে ধরলেন ‘ইন দ্য মর্নিং’ (In The Morning) মিউজিক ভিডিওতে। এখানে জেনিফারের গান দেখে দর্শক ও শ্রোতাদের মনে কৌতূহল সীমাহীন হয়ে ছড়িয়ে পড়েছে। এই মিউজিক ভিডিয়োতে জেনিফারকে একাধিক রূপে দেখা গিয়েছে৷ কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী রূপে।

Advertisements

এই নতুন মিউজিক ভিডিয়োর টিজারটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জেনিফার লিখেছেন, “নিজের থেকে বেশি ভালবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিয়ো সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media