Bengali SerialHoop Plus

Ankita Mallick: বাস্তবেও প্রেমের আভাস! অদেখা ছবি শেয়ার করে অঙ্কিতাকে জন্মদিনের শুভেচ্ছা সৌম্যদীপের

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick), নামটার সঙ্গে এখন প্রায় সকলেই পরিচিত। বাংলা টেলিভিশনের প্রিয় জগদ্ধাত্রী তিনি। বাংলার দর্শকদের সর্বাধিক প্রিয় এই সিরিয়ালের নায়িকা বর্তমানে জনপ্রিয়তায় শীর্ষ স্থানে রয়েছেন। তাঁর সৌন্দর্য, অভিনয় দক্ষতার ভক্ত হয়ে উঠেছে আঠেরো থেকে আটষট্টি। জগদ্ধাত্রীর এই বিপুল সাফল্যের পেছনে অঙ্কিতার কৃতিত্বও যে অনেকখানি, তা আর বলার অপেক্ষা রাখে না। রবিবার, ২৮ জানুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন।

উইকিপিডিয়া মতে, অঙ্কিতার বয়স এখন ২৩। কম বয়সেই সাফল্যের শিখরে তিনি। জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যালকে এক ডাকে চেনে সকলেই। হিসেব মতো, এটাই অঙ্কিতার প্রথম সিরিয়াল। আর অভিষেক করেই টেনে ছক্কা হাঁকিয়েছেন তিনি। সাফল্য আসলে সেটা ধরে রাখার জন্য পরিশ্রমও করতে হয়। তা ভালো ভাবেই জানেন অঙ্কিতা। তাই রবিবার, জন্মদিনেও কাজ থেকে বিরতি মেলেনি তাঁর। এই দিনটাও তাঁর কেটেছে শুটিং সেটেই।

জগদ্ধাত্রীর সেটেই কেক কেটে জন্মদিন পালন করেছেন অঙ্কিতা। জিন্স, হাইনেক সোয়েটার আর জ্যাকেটে জ্যাস স্যান্যাল রূপে দেখা গিয়েছে তাঁকে। পাশেই ছিলেন অনস্ক্রিন স্বামী স্বয়ম্ভূ এবং ভিলেন দেওর উৎসবও। নায়িকার জন্মদিনে মিষ্টি খুনসুটির ছবি শেয়ার করে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। প্যাক আপের পর অবশ্য নিজের বাড়িতে পরিবারের সঙ্গেই জন্মদিন উদযাপনে মেতে উঠেছিলেন অঙ্কিতা। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, জন্মদিনটা কাজের মধ্যেই কেটেছে। তাই শুট শেষের পর বাড়িতে সকলের সঙ্গে উদযাপন করেছেন তিনি।

সৌম্যদীপের শুভেচ্ছা

সদ্য ৫০০ পর্ব পূর্ণ করেছে জগদ্ধাত্রী সিরিয়ালটি। সেদিনও কিন্তু বন্ধ থাকেনি শুটিং। অঙ্কিতা জানিয়েছিলেন, সেদিন সেলিব্রেশনের সঙ্গে সঙ্গে মারপিটও হয়েছে। দর্শকদের ভালোবাসাতেই ৫০০ পর্ব পূরণ হয়েছে। সেই সঙ্গে প্রযোজক স্নেহাশিষ চক্রবর্তীকেও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। জি বাংলার এই ধারাবাহিক শুধু তালিকার প্রথম স্থানেই থাকছে না, নম্বরও বাড়াচ্ছে প্রতি সপ্তাহে। এবারেও টিআরপি বেশ খানিকটা বাড়িয়ে বাংলা সেরার সিংহাসন দখলে রেখেছে জগদ্ধাত্রী। টিআরপিকে হাতের মুঠোয় রেখে দুর্দান্ত খেল দেখিয়ে যাচ্ছে জি বাংলার সেরা ‘জগদ্ধাত্রী’।

Related Articles