BollywoodHoop PlusHoop Viral

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় প্রকাশ্যে ক্যামেরাবন্দি করিনা কাপুর, ভাইরাল ভিডিও

স্বামী সইফ আর বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন বেবো। প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছিল এই সেলেব দম্প্রতির। এর মধ্যে এই মিষ্টি দম্পতির ঘরে এলো আরো বড়ো সুখবর। করোনা আবহে লকডাউনের মাঝে ১২ আগস্ট অগাস্ট সইফ আলি খান ঘোষণা করলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে অনুরাগীরা। ভাই না বোন এখনো কি হবে তা না জানলেও তবে ছোট্ট সদস্যকে নিয়ে বেশ ভালোই উত্তেজিত ছোট্ট নবাব তৈমুর আলি খান।

প্রত্যেক নারী কর্মস্থলে যতই সফল হোক কিন্তু মা হওয়ার প্রতিটি মুহূর্ত খুব স্পেশাল। বেবোর ক্ষেত্রে তা ব্যতিক্রম নন। তিনি নিজের দ্বিতীয় প্রেগনেন্সিতে কাজ আর দ্বিতীয় বার মা হওয়ার আনন্দে বেশ খোজমেজাজে আছেন অভিনেত্রী। এরই মাঝে ভাইরাল হয়েছে করিনা কাপুরের নতুন বাড়ির ছবি যেখানে বেবো নিজের সন্তানের সাথে থাকবে৷ বহুদিন ধরেই করিনা কাপুর অপেক্ষা করছিলেন এই বাড়ির জন্য৷ অভিনেত্রীর এই সাত মহলা বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। নতুন বাড়িতে  নতুন ঘরে পালঙ্কের আকারে খাট, সাদা চাদর, সাদা পর্দা, জানালা ও জানালার পিছনে খোলা ব্যালকনি দেখতে পাওয়া গিয়েছে। আর সেই বাড়ির নকশা গুলো নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে। পাতৌদি রাজবাড়ির সাজেই সেজে উঠেছে নবাব পুত্রের এই নতুন বাড়ি। স্বামী পুত্রের সাথে নিজের নতুন বাড়িতে প্রবেশ করতে পেরে বেশ খুশি।

নিজের নতুন বাড়ি আর প্রেগনেন্সি,কাজ আর ছেলেকে নিয়ে বেশ আনন্দে আছেন অভিনেত্রী। এখন শুধু সময়ের অপেক্ষা নতুন সদস্যের। খুব শীঘ্রই আসতে চলেছে অভিনেত্রীর দ্বিতীয় সন্তান। এর মধ্যেও অভিনেত্রী বাড়ির বাইরে কাজের জন্য বেরোচ্ছেন। নিজের ইন্সটাগ্রামে বেবি বাম্প লুকে প্রায়শই হট ফটোশুট করতে ভোলেননি অভিনেত্রী। এবার অভিনেত্রীর সিম্পল বেবি বাম্পের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। একটি কালো কাফতান প্যান্ট আর অ্যাশ রঙের ঢিলে ঢালা গেঞ্জি,চোখে সানগ্লাস আর চুল বার্ন করে নো মেক আপে হাতে ব্যাগ নিয়ে বাড়ির থেকে বেরিয়ে পড়লেন। নিমেষে ভাইরাল করিনার এই সিম্পল লুকের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles