Bengali SerialHoop Plus

Anurager Chhowa: দীপা-মিশকা এখন অতীত, সূর্যর নতুন নায়িকা ইরার আসল পরিচয় জানেন!

এখন প্রায় প্রতিটি চ্যানেলেই পুরনো সিরিয়ালের সঙ্গে পাল্লা দিয়ে চলছে নতুন সিরিয়ালগুলি। কোন দিকে পাল্লা ভারী তা অবশ্য বলা মুশকিল। কারণ টিআরপি তালিকায় চোখ রাখলেই দেখা যাবে নতুন এবং পুরনো দুই ধারাবাহিক মিলিয়ে মিশিয়েই জায়গা করে নেয় টিআরপি তালিকায়। আর এ প্রসঙ্গে যে ধারাবাহিকের কথা না বললেই নয় সেটি হল ‘অনুরাগের ছোঁয়া’। কিছুদিন হল এই ধারাবাহিকে এন্ট্রি হয়েছে এক নতুন অভিনেত্রীর, যার দৌলতে আবারো চর্চায় উঠে এসেছে এই জনপ্রিয় ধারাবাহিক। নতুন চরিত্র ডক্টর ইরা হয়ে এই সিরিয়ালে পা রেখেছেন একজন নতুন অভিনেত্রী।

যারা অনুরাগের ছোঁয়ার নিয়মিত দর্শক তারা জানেন, বর্তমানে সূর্য নিজের পরিবারের থেকে অনেক দূরে চলে গিয়েছে। সেনগুপ্ত পরিবার তথা দীপা এবং দুই মেয়ে সোনা এবং রূপার থেকেও অনেকটা দূরে সরে গিয়েছে সে। আবার নতুন করে নিজের জীবনে মনোযোগ দেওয়ার চেষ্টা করছে সূর্য। এই সয়য়েই তার জীবনে এসেছে এক নতুন মানুষ।

এই নতুন মানুষটি হলেন ডক্টর ইরা। যদিও তার সঙ্গে সূর্যর কোনো প্রেমের সম্পর্ক গড়ে উঠবে কিনা তা জানা যায়নি। তবে মিষ্টি মেয়ে ইরাকে ইতিমধ্যেই দর্শকরা দেখে পছন্দ করে ফেলেছেন। এই চরিত্রে অভিনয় করছেন ঋতু পাইন। অনুরাগের ছোঁয়া তাঁর প্রথম ধারাবাহিক হলেও এর আগে মডেলিং করতেন তিনি।

মেদিনীপুরের মেয়ে ইরা কলকাতায় থাকেন কাজের সূত্রে। বেশ অনেক দিন আগেই তিনি কলকাতায় চলে আসেন কাজের খোঁজে। বর্তমানে এই শহরেই থাকেন তিনি। মডেলিং দুনিয়ায় যথেষ্ট নাম করেছেন তিনি। বেশ কিছু বিউটি প্যাজেন্টও জিতেছেন ঋতু। গত বছর পুজোর সময়ে কিছু বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন তিনি। তবে নবাগতা ঋতুর ব্যাপারে এর থেকে বেশি কিছু এখনো পর্যন্ত জানা যায়নি। অনুরাগের ছোঁয়ায় তাঁর চরিত্র ডাক্তার ইরার সঙ্গে সূর্যের সম্পর্কের রসায়নটা কোন দিকে গড়ায় সেটাই এখন দেখার বিষয়।

Related Articles