whatsapp channel
Hoop PlusTollywood

পরনে হালকা সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাক, হট লুকে সোশ্যালে ধরা দিলেন ‘কিরনমালা’

ছোট্ট পোশাকে, অপরূপ ফিগারে রীতিমতো অনুরাগীদের শরীরে আগুন লাগিয়েছেন বলিউডের বিভিন্ন অভিনেত্রীরা। সেই চিত্রে এখন পিছিয়ে নেই টলি – কুইনেরাও। উন্মুক্ত অন্তরঙ্গ দেখিয়ে একের পর এক ছবি ভাইরাল হয়েছে বঙ্গ ইন্ডাস্ট্রির সুন্দরীদের। সেই তালিকায় নাম লিখিয়েছেন বাংলা ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা, যেখানে ছিল অভিনেত্রী মনামী থেকে শুরু করে অনেক নায়িকারা। তাদের শরীরের উষ্ণতা দেখতে তাদের অনুরাগীরা বিভিন্ন সময়ে ভিড় জমিয়েছে সোশ্যাল মিডিয়ার অলিগলিতে। সেই তালিকায় একজন নতুন নাম নিযুক্ত হয়েছে তিনি হলেন, অভিনেত্রী রুকমা রায়। দর্শকদের চেনার সুবিধার্থে জানিয়ে রাখি তিনি হলেন, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারের নায়িকার ‘তিন্নি দিদি’।

অভিনেত্রীর শেষ ইনস্টাগ্রাম ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, হালকা সবজে রং এর ছোট্ট পোশাকে, এক্কেবারে আগুন লুকে, অগোছালো খোলা চুলে, ন্যুড মেক-আপে, সেক্সি পোজে তাঁর ছবি পোস্টিয়ে রীতিমত ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। সঙ্গে উঁকি দিচ্ছে তাঁর অন্তরঙ্গের খানিকটা অংশ। পায়ে মোটা কালো এঙ্কলেট। তাঁর এই ছবিটিতে অনুরাগীদের পছন্দের সংখ্যা ছাড়িয়েছে প্রায় দশ হাজারের কাছাকাছি। সঙ্গে জুড়েছেন ফাটাফাটি ট্যাগ লাইন।

উল্লেখ্য, স্টার জলসায় সম্প্রচারিত কিরণমালা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করে তিনি তাঁর অভিনয় জগতে পা রাখেন। তারপর থেকেই একে একে স্টার ও জী এর প্রোডাকশনে প্রচুর ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এখন স্টার জলসা খ্যাত জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারের এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন। খল-নায়িকা হিসেবে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে।

অভিনেত্রী রুকমা আর পাঁচটা অভিনেত্রীদের মতোন যথেষ্ঠ এক্টিভ ইনস্টাগ্রামে। তাঁর প্রোফাইল জুড়ে একাধিক হট ছবি। তাঁর ফলোয়ারসের সংখ্যা প্রায় এক লাখ নব্বই হাজারের ওপরে। রইছে অসংখ্য রিল ভিডিও ও। আশা রইল অসাধারণ সৌন্দর্য্যের অধিকারী এই অভিনেত্রী আগামী দিনে আরও এরকম লাস্যময়ী ছবি দিতে থাকুক।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo