Hoop VideoHoop Viral

Web Series: প্রতি মিনিটে দেওর-বৌদির অবাধ রোমান্স, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

হুযুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর সম্প্রতি ‘বদতমিজ’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘স্বপ্নদোষ’ নামের ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প যেমন প্রাপ্তবয়স্কদের জন্য, তেমনই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সিন দিয়ে। এই সিরিজে দেখা যাচ্ছে এক দেওর তার এক বৌদির অরেমে পাগল হচ্ছে। মূলত যৌবনের তাড়নায় সে বৌদিকে স্বপ্নে দেখছে রোজ রাতে। আর সারাদিন নানাভাবে এদিকে ওদিকে উঁকি দিয়ে বৌদির শরীর দেখে আকাঙ্খা বাড়ছে তার মনে। এতেই তার স্বপ্নদোষ সমস্যা শুরু হয়। আর এই সমস্যার সমাধান পেতে সে নিজের দাদার সামনে তার স্ত্রীয়ের সঙ্গে কুকর্মের প্রস্তাব রাখে। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে। সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চৌরাশিয়া, শায়না ক্ষত্রি, গুরমিত কৌর সিধু সহ অনেকেই। তবে অভিনেত্রী মানবী চুগের শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। সিরিজটি ‘বদতমিজ’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন।

Related Articles