BollywoodHoop PlusHoop Viral

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে শরীরচর্চায় ব্যস্ত ‘বাহুবলী’-এর অবন্তিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

তামান্না ভাটিয়া দক্ষিণী ছবি ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে আত্মপ্রকাশ করেন সিনেজগতে। দক্ষিণী সিনেমাতে আস্তে আস্তে নিজের অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তবে তামান্না এখন বলিউডের জনপ্রিয় মুখ। বলিউডেও বেশ কিছু ছবি যেমন ‘এন্টারটেইনমেন্ট’, ‘হিম্মতওয়ালা’, ‘বাহুবলি’, ‘হামসকল’ এর মতো সিনেমাতে লিড চরিত্রে অভিনয় করে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন নিজের । নিজের রুপ আর নাচের জন্য তিনি দারুণ জনপ্রিয়। ১০০ কোটি বিগ প্রজেক্ট অভিনেতা প্রভাসের সঙ্গে ‘বাহুবলি’ ছবি করে জনপ্রিয়তা যেন আরও দশ গুণ বেড়ে যায় তামান্নার। এই ছবিতে। এই সিনেমাতে ‘অবন্তিকা’র চরিত্রে অভিনয় করে তাঁর অসাধারণ অভিনয় দাগ কেটেছে দর্শকের মনে।

তামান্না ভাটিয়া সোশ্যাল নেটওয়ার্কে দারুণ সক্রিয়৷ সব সময়ই আপডেট দিতে থাকেন, কখন কী করছেন, কখন কী ভাবছেন ৷ একের পর এক ছবিও আপলোড দিতে থাকেন ইনস্টাগ্রাম ও ফেসবুকে ৷ সম্প্রতি এই করোনা মরশুমে নিজের করোনা আক্রান্তের কথা নিজেই স্বীকার করেন অভিনেত্রী। নিজে করোনা পজিটিভ হওয়ার পর হায়দ্রাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। লকডাউনের পর অভিনয়ে ফিরে আসেন অভিনেত্রী কিন্তু করোনা তাঁকে গ্রাস করেছিল। বাড়ি ফিরে ভক্তদের জানিয়েছেন নিজের স্বাস্থ্যের কথা। অবশ্য এখন অভিনেত্রী ফিট ও ফাইন।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হয়। তিনি শহরের রাস্তায় বাস চালাচ্ছিলেন। কিন্তু কেন এই বাস চালানো অবশ্য অভিনেত্রী এই প্রশ্নের উত্তর নিজেই নিজের ফ্যানেদের দিয়েছেন। এটি তাঁর একটি সিনেমার শ্যুটিং দৃশ্য ছিল। দক্ষিণী একটি ছবির লিড চরিত্রে তিনি অভিনয় করছেন এবং সেই ছবিতে একটি বাস চালানোর দৃশ্যের জন্যই তিনি বাস চালানো শেখেন। তামান্না বাস চালানোর সময় মুখে মাস্ক পরে আছেন। কোভিড বিধি মেনেই হয়েছিল পুরো সিনেমার শ্যুটিং।

নিজের ইন্সটাগ্রামে নানান ছবি শেয়ার করেন অভিনেত্রী। নিজের ফ্যানদের নানান আপডেট দিতে নাচ,গান,ওয়ার্ক আউটেএ ভিডিও শেয়ার করেন। এবার অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিও শেয়ার করে তাক লাগিয়ে দিলেন। একনজরে দেখে নেওয়া যাক। ব্ল্যাক স্পোর্টস ব্রা আর ট্রেক প্যান্ট পড়ে পুশ আপ করতে ব্যস্ত অভিনেত্রী। শরীর চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন, “আপনাকে সর্বদা শরীরচর্চাতে চূড়ান্ত হতে হবে না, কেবল সামঞ্জস্যপূর্ণ হয়ে উঠুন”। নিমেষে ভাইরাল অভিনেত্রীর শরীরচর্চার এই ভিডিও।

Related Articles