whatsapp channel
Bengali SerialHoop Plus

Lily Chakraborty: ফুসফুস দুর্বল, ভর্তি হয়েছিলেন হাসপাতালে, ভালো নেই ‘নিম ফুলের’ লিলি চক্রবর্তী

ভালো নেই ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) ঠাম্মি। অতি সম্প্রতি শোনা গিয়েছিল, বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty) নাকি গুরুতর অসুস্থ। সেই কারণেই দীর্ঘদিন সিরিয়ালে দেখা যাচ্ছে না তাঁকে। এবার সেই খবরে শিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। জানালেন, তিনি ভালো নেই। হাসপাতালে ভর্তি ছিলেন বেশ কিছুদিন। বর্তমানে বাড়ি ফিরে এসেছেন বটে, তবে সম্পূর্ণ সুস্থ হননি। সেই কারণেই ফিরতে পারছেন না শুটিংয়ে।

নিম ফুলের মধুর অন্যতম গুরুত্বপূর্ণ এবং দর্শকদের প্রিয় চরিত্র ঠাম্মি। চরিত্রটিতে প্রাণ এনে দিয়েছেন লিলি চক্রবর্তী। কিন্তু বিগত বেশ কিছুদিন ধরে ঠাম্মিকে না দেখতে পেয়ে অস্থির দর্শক। সংবাদ মাধ্যমের তরফে প্রবীণ অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, শরীর খুব খারাপ তাঁর। রয়েছে হাঁপানি, কাশি। বিগত ১২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সম্প্রতি ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন। রয়েছেন চিকিৎসকদের কড়া নিয়মে।

লিলি চক্রবর্তী জানান, হাই ব্লাড সুগার রয়েছে তাঁর। হাঁপানি, সিওপিডির সমস্যা রয়েছে। এই কারণেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অভিনেত্রী আরো জানান, সিওপিডি তাঁর আগে থেকেই ছিল। ফুসফুস খুবই দুর্বল। এবারে কাবু করে ফেলেছিল। তবে বাড়িতে ফিরে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। তবে লিলি চক্রবর্তী আশ্বাস দিয়েছেন, একটু সুস্থ হয়েই তিনি সেটে ফিরবেন। তাঁর কথায়, ওটাই তাঁর ঘরবাড়ি। তাঁদের মতো শিল্পীর বেঁচে থাকার রসদ হল কাজ। সেখানে না গিয়ে কি তিনি থাকতে পারেন!

সৃজন পর্ণার ঠাম্মির চরিত্রে দর্শকদের বড্ড প্রিয় হয়ে উঠেছেন লিলি চক্রবর্তী। দর্শকদের মতো সহ অভিনেতা অভিনেত্রীরাও মিস করছেন তাঁকে। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও তাঁকে ‘মা’ বলেই ডাকেন মেজ পুত্রবধূ কৃষ্ণা ওরফে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। তিনি বলেন, নিম ফুলের মধুতে লিলি চক্রবর্তীর বিকল্প নেই। সেকথা কেউ চিন্তাই করেননি তাঁরা। তাঁর আবার কাজে ফেরার অপেক্ষায় রয়েছেন সকলে। তাঁকে ছাড়া সবটাই ফাঁকা ফাঁকা লাগছে। দর্শকরাও অপেক্ষায় রয়েছেন লিলি চক্রবর্তীর সিরিয়ালে ফেরার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই