Bengali SerialHoop Plus

Sreemoyee Chattoraj: ডিভোর্সি পুরুষকে বিয়ে করে সুখ বেশি: শ্রীময়ী চট্টরাজ

বিয়ের আগে থেকে তাঁরা রয়েছেন ট্রোলের কেন্দ্রে। বিয়ের পরেও তার ব্যতিক্রম হয়নি। কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj) নিয়ে সোশ্যাল মিডিয়ায় অব্যাহত সমালোচনা। এর জন্য অবশ্য তাঁরা নিজেরাই অনেকাংশে দায়ী। গাড়ির ড্রাইভার, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী, সাংবাদিকদের প্রবেশ নিষেধ, এমনি সাইনবোর্ড টাঙিয়ে তুমুল নিন্দার মুখে পড়েছিলেন দুজনে। পালটা সোশ্যাল মিডিয়ায় আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে চাঁচাছোলা মন্তব্য করেছিলেন শ্রীময়ী। যদিও কাঞ্চন শ্রীময়ীর দাবি, তাঁদের এই ভুলের জন্য তাঁরা নাকি একাধিক সংবাদ মাধ্যমে ক্ষমা চেয়েছেন।

বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে শ্রীময়ীর বক্তব্য, তাঁদের বন্ধুত্ব থেকে বিয়ে। তারপরে প্রেম। বিয়ে যে হবে সেটাই ভাবতে পারেননি তিনি। তবুও তাঁদের সম্পর্ককে পরকীয়া বলা হয়েছে। এখনো তিনি মাঝে মাঝে কাঞ্চনকে ‘দাদা’ বলে ফেলছেন। যদিও অভিনেতা বিধায়ক বুক ঠুকে বললেন, ‘তৃতীয় বিয়ে করেছি, বেশ করেছি, কারোর কিচ্ছু বলার নেই’। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই শ্রীময়ীকে বিয়ে করেন কাঞ্চন। ছেলে ওশ রয়েছে পিঙ্কির কাছেই। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, ছেলেকে দেখতেও যান না তিনি। কিন্তু কাঞ্চন বলেন, ছেলেকে তিনি নিরপেক্ষ স্থানে দেখতে চেয়েছিলেন। কিন্তু পিঙ্কি বলেছিলেন, হয় তাঁর বাড়িতে গিয়ে দেখতে হবে ছেলেকে, নয়তো আদালতে। তিনি ছেলেকে আদালতে টেনে আনতে চাননি। রক্ষণাবেক্ষণের টাকাও দিয়েছেন। কাঞ্চনের কথায়, ছেলের মুখে যেন ভারী কথা বসিয়ে না দেওয়া হয়।

এর আগে এক সাক্ষাৎকারে শ্বশুরমশাই অর্থাৎ কাঞ্চনের বাবাকে নিয়ে প্রচুর প্রশংসা করেন পিঙ্কি। এদিন তারও পালটা জবাব দেন অভিনেতা। কাঞ্চনের দাবি, তাঁর বাবা যখন নাতিকে দেখতে চেয়েছিলেন পিঙ্কি তাকে আনেননি। অসুস্থতার সময়ে বৌমাকে দেখতে পাননি শ্বশুরমশাই। এমনকি তাঁর ঘাটকাজেও নাকি আসেননি পিঙ্কি। এমনকি তাঁর বাবাকে নিয়ে এবং তাঁদের বিচ্ছেদ নিয়ে পিঙ্কি ভুল তথ্য দিয়েছেন বলেও অভিযোগ করেন কাঞ্চন।

অন্যদিকে শ্রীময়ী বলেন, বিবাহ বিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করা উচিত নয়, সেটা তিনি মনে করেন না। এমন তো নয় যে, কাঞ্চন তিন চারটি বিয়ে করে রেখে দিয়েছিলেন। তিনি আইনত বিবাহ বিচ্ছেদ করেছেন। কাঞ্চন বিয়ের মধ্যে দিয়ে যেতে যেতে যে ভুলগুলি দেখতে পেয়েছিলেন সেগুলি আর তাঁর সঙ্গে করবেন না, এটা তিনি নিশ্চিত। তাই একজন ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত বলে মত শ্রীময়ীর।

Related Articles