Hoop PlusTollywood

Swastika Dutta: প্রাক্তন ব্যস্ত নতুন প্রেমিকার সঙ্গে, ‘সবাইকে রঙ লাগাতে দিই না’, স্পষ্ট জবাব স্বস্তিকার

কথায় বলে, বাঙালির বারো মাসে তেরো পার্বণ। তারই মধ্যে এক পার্বণের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এক দিন পরেই দোল উৎসব। বসন্তে রঙিন প্রকৃতিকে সাক্ষী রেখে রঙের উৎসবে মেতে উঠতে চলেছেন আট থেকে আটষট্টি। তারকারাও বাদ নেই। বিভিন্ন সিরিয়ালে দোল স্পেশ্যাল পর্বের শুটিং চলছে। তেমনি ব্যক্তিগত জীবনেও প্রিয়জনদের সঙ্গে দোল সেলিব্রেশনের পরিকল্পনা ছকে ফেলছেন সকলে। কিন্তু ব্যতিক্রম অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

মরশুম বদলের সময় সর্দিজ্বরে কাবু স্বস্তিকা। তবে বসন্ত কাল তাঁর বিশেষ পছন্দের। সংবাদ মাধ্যমকে তিনি জানান, এই সময়ে পরিবেশটা বেশ মনোরম থাকে। নতুন রঙ লাগে প্রকৃতিতে। বসন্তের হাওয়াটাও বেশ ভালো লাগে। ছোটবেলায় অন্য রকম ভাবে বসন্ত উদযাপন করতেন। এখন অবশ্য কাজের ব্যস্ততাতেই কেটে যায়। তবে বসন্ত ভালো লাগলেও রঙের উৎসবে অংশ নেন না স্বস্তিকা। তিনি জানান, কোনোদিনই রঙ খেলেননি তিনি। এমনকি স্পষ্ট কথায় তিনি জানান, সবাইকে রঙ লাগাতে তিনি দেন না।

ব্যক্তিগত জীবনে বসন্ত এসেছিল তাঁর। যদিও সে সব কথা এখন অতীত। আর পেছন দিকে ফিরেও দেখতে চান না তিনি। বর্তমানে নিজেকে ‘সিঙ্গেল’ই বলেন অভিনেত্রী। তবে কি দোলের দিন বাড়ির দরজা বন্ধই থাকবে তাঁর? স্বস্তিকা জানান, সেটা এখনো ঠিক করেননি তিনি। আপাতত নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘বসন্ত এসে গেছে’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিজের পোস্টার। মানসিক অসুস্থতার সঙ্গে লড়াই করছে, এমন একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। আগামী ১১ মে মুক্তি পাচ্ছে সিরিজটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের বিষয়ে মুখ খুলেছিলেন স্বস্তিকা। কোনো রাখঢাক না করেই তিনি বলেন, এমন একটা বয়সে তিনি রয়েছেন যে এখন আর ‘ট্রায়াল অ্যান্ড এরর’ এর সময় আর নেই। এখন আর দু বছর নষ্ট করতে পারবেন না তিনি। স্বস্তিকা বলেন, আপাতত তিনি বাড়ির কাজের মাঝে ডুবে রয়েছেন তিনি। যদি কোনো আদর্শ পুরুষ খুঁজে পান তাহলে আবারো প্রেম করতে আপত্তি নেই তাঁর। তিনি বলেন, জীবনে তাড়াহুড়ো করে কিছু করতে নেই, এটাই বুঝেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

Related Articles