Bengali SerialHoop Plus

Honey Bafna: ফর্সা নয়, বিয়ের জন্য পাত্রী হিসেবে কালো মেয়ে পছন্দ হানির

বর্তমানে যে কজন অভিনেতা ছোটপর্দায় রাজত্ব করছেন, তাদের মধ্যে হানি বাফনার (Honey Bafna) নাম না নিলেই নয়। অবাঙালি হয়েও বাঙালি সিরিয়াল জগতে আকাশছোঁয়া খ্যাতি পেয়েছেন তিনি। তাঁর মুখে সংলাপ শুনলে বোঝা দায় যে তিনি আদৌ বাঙালি নন। বহু দর্শকদের প্রিয় অভিনেতা হলেন হানি। সম্প্রতি নিজের মাকে নিয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন হানি। সেখানেই ছেলের বিরুদ্ধে এক অভিযোগ করে বসলেন তাঁর মা সুরজ বাফনা।

হানি নাকি খুবই ভালো। কোনো অভিযোগই নেই তাঁর বিরুদ্ধে। শুধু তিনি বিয়ে করার ঘোর বিরোধী। বিয়ের নাম শুনলেই নাকি তিনি পালান। রচনা বন্দ্যোপাধ্যায় কারণ জিজ্ঞাসা করলে হানি বলেন, তিনি এখনো স্ট্রাগল করছেন। এখন তাই বিয়ে করতে পারবেন না। তখন রচনা বলেন, স্ট্রাগল তো জীবনের অংশ। তিনি নিজেই এখনও স্ট্রাগল করছেন। এর সঙ্গে বিয়ে না করার তো কোনো সম্পর্ক নেই।

শেষমেষ বিয়ের জন্য হ্যাঁ বলতে শোনা যায় হানিকে। তিনি এও জানান, তাঁর বন্ধু বা অনেক থাকলেও বিশেষ কেউ নেই। রচনা জিজ্ঞাসা করেন, এতজন নায়িকার সঙ্গে কাজ করেছেন তিনি। কাউকে মনে ধরল না! অভিনেতা উত্তর দেন, সেভাবে কারোর সঙ্গে সম্পর্ক তৈরি হয়নি। সকলে তাঁর ভালো বন্ধু। তখনই হানির মা জানান, তিনি নাকি বলেছিলেন শ্যামবর্ণা মেয়েকে বিয়ে করবেন। মায়ের কথার সূত্র ধরেই হানি বলেন, তাঁর কোনো পছন্দ অপছন্দ নেই। তবে শ্যামবর্ণা হলে তো কোনো ক্ষতি নেই।

এদিন তাঁর সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার কথাও জানান হানি। বাড়িতে থাকাকালীনই দুর্ঘটনা ঘটে হানির সঙ্গে। হাতে কাঁচ ঢুকে যায় অভিনেতার। সঙ্গে সঙ্গে রক্তারক্তি অবস্থা। চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করতে অবশ্য দেরি করেননি হানি। চোট বেশ গুরুতর ছিল। কিছু টেন্ডন ছিঁড়ে গিয়েছিল তাঁর! হাতে বেশ কয়েকটি সেলাই পড়ে। ওই অবস্থাতেই সিরিয়ালের সেট ফেরেন হানি। বিশ্রাম নেওয়ার বদলে কাজের ফল পান তিনি কিছুদিন পরেই। ফিজিওথেরাপি করার সময়েই ফের টেন্ডন ছেঁড়ে হাতের। আবারও অস্ত্রোপচার, সেলাইয়ের মধ্যে দিয়ে যেতে হয় হানিকে। তবে এখন তিনি সুস্থ আছেন। জাতীয় স্তরে কাজের চেষ্টা করছেন বলেও জানান অভিনেতা।

Related Articles