BollywoodHoop Plus

পরিবারের সঙ্গে মালদ্বীপের সমুদ্রসৈকতে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন KGF তারকা যশ, ভাইরাল ছবি

করোনার প্রভাব থেকে পৃথিবী পুরোপুরি মুক্ত না হলেও সাহস করে সবাই বেড়াতে যাচ্ছেন কাছে-পিঠে। সেলিব্রিটিরাও তার ব্যতিক্রম নন। এই মুহূর্তে তাঁদের প্রিয় হলিডে ডেস্টিনেশন হয়ে উঠেছে মলদ্বীপ। এবার দক্ষিণী তারকা দম্পতি যশ (yash)ও রাধিকা(Radhika) তাঁদের দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে উড়ে গেলেন মলদ্বীপ। সেখান থেকে নিজেদের দুই সন্তান আইরা(Aira) ও যথর্ব(yatharba)-এর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন যশ ও রাধিকা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

যশের প্রকৃত নাম নবীন কুমার গৌড়া (Navin kumar Gowda)। স্কুলজীবন শেষ করার পরেই যশ যুক্ত হন ‘বেনাকা থিয়েটার’-এর সঙ্গে। টেলিভিশনের পর্দায় কন্নড় সিরিয়াল ‘নন্দ গোকুলা’-র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন যশ। ‘নন্দ গোকুলা’-য় যশের অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেন যশ। এর পাশাপাশি কন্নড় ফিল্মে ছোট চরিত্রে অভিনয় করতেন যশ। কিন্তু 2010 সালে ‘মোডালসালা’য় অভিনয় করার পর যশকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এই ফিল্মটি বাণিজ্যিক ভাবে চূড়ান্ত সফল হয়। 2018 সালে ‘কেজিএফ- চ্যাপ্টার ওয়ান’ রিলিজ করে যা যশের স্টারডমে যোগ করে নতুন পালক। ফিল্মটি কন্নড় হলেও হিন্দি, তেলেগু, তামিল ও মালয়ালম ভাষায় ডাবড হয়ে সমগ্র ভারতবর্ষে মুক্তি পায়। ‘কেজিএফ’ এখনও অবধি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বাধিক বাণিজ্যিক সাফল্য পাওয়া ফিল্ম হিসাবে পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

2016 সালের 9ই ডিসেম্বর যশ ও তাঁর সহ-অভিনেত্রী রাধিকার বিয়ে হয়। 2018 সালের 2 রা ডিসেম্বর জন্মগ্রহণ করে যশ ও রাধিকার কন্যাসন্তান আইরা। এরপর 2019 সালের 30 শে অক্টোবর জন্ম হয় তাঁদের পুত্রসন্তান যথর্ব-র। গত বছর লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় যথর্বর সঙ্গে অনেকগুলি ছবি শেয়ার করেছিলেন যশ। পিতা-পুত্র জুটির ছবি নজর কেড়েছিল নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

Related Articles