whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সমুদ্র সৈকতে উষ্ণতার ঝড় তুললেন সারা আলি খান

সমুদ্র সৈকতের সাদা বালুর উপর প্রিন্টেড টু পিসে আবারো উষ্ণতা ছড়ালো সইফকন্যা সারা আলি খান। অবশ্য ইনস্টাগ্রামে তার এই ছবিটিতে শুধুমাত্র লাস্যময়ী শরীরের ছবি আছে তাই নয়, প্লেটভর্তি হেলদি খাবারের…

Avatar

HoopHaap Digital Media

সমুদ্র সৈকতের সাদা বালুর উপর প্রিন্টেড টু পিসে আবারো উষ্ণতা ছড়ালো সইফকন্যা সারা আলি খান। অবশ্য ইনস্টাগ্রামে তার এই ছবিটিতে শুধুমাত্র লাস্যময়ী শরীরের ছবি আছে তাই নয়, প্লেটভর্তি হেলদি খাবারের ছবি বুঝিয়ে দিচ্ছে স্যার আর ফিটনেসের রহস্য কি। ডাবের জল, ফ্রেশ সালাদ, অরেঞ্জ জুস এই সবই রয়েছে খাবারের তালিকায়।

সামনে খাবারের প্লেট, তারপর সাদা বালির উপরে উন্মুক্ত নাভিতে বিকিনি পরা সারা আলি খান, তারপরই নীল সমুদ্র। ছবিটির মধ্যে বেশ একটা মায়া রয়েছে। লাল আকাশীর ছোঁয়ায় অসাধারণ মোহময়ী হয়ে উঠেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তার ছবি ঘুরপাক খেতে থাকে কখনো ৫১ হাজার টাকা দামের সুইমিং স্যুট পরে মালদ্বীপে বেড়াতে যাওয়া, কখনো আবার হট লোকে একাধিক পোজ। সারা আলির এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার সাথে সাথে প্রায় ৩ লক্ষ মানুষ এটিকে লাইক দিয়েছে।

একবার তো সারা আলি খান নিউ লুকে সমুদ্রের মধ্যে হট প্যান্ট এবং গারো নীল রং হট ঠোঁটে তার ভক্তদের সামনে আবির্ভাব হয়েছিল। এই ভাবেই একেকবার একেক রকম ভাবে নিজের ভক্তগনের সামনে আবির্ভাব হয় সইফ কন্যা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media