whatsapp channel
Hoop Plus

মহেশ ভাটই তোমায় লঞ্চ করেছিল: কঙ্গনাকে আক্রমণ মহেশকন্যা পূজার, পাল্টা জবাব কুইনের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য নেটিজেন সহ অনেক তারকারা বলিউডের অনেক পরিচালকের উপর আঙ্গুল তুলেছে। বিশেষ করে যারা ‘স্বজনপোষণ’ করে তাদের নিয়ে বিশেষ করে সমালোচনা হচ্ছে নেট দুনিয়ায়। তাদের স্বজনপোষণের কারণে অনেক ভালো অভিনেতাকে জায়গা করে দেওয়া হয় না। এমনই অভিযোগ তুলছে অনেকে। বিশেষত মহেশ ভাটকে এই মৃত্যুর কারণ বলেছে বহু মানুষ। এছাড়াও কঙ্গনা রানাওয়াত এই ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় অনেক মন্তব্য করেছেন।

এই মন্তব্যগুলি শুনে কঙ্গনাকে মহেশ ভাটের প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট সোশ্যাল মিডিয়ায় কিছু মন্তব্য করেন। তিনি বলেন, “বলিউডে স্বজনপোষণ নিয়ে লোকজন এত কথা বলছেন। অথচ এমন একজন পরিবার থেকে এসে আমি বলতে পারি, আমাদের পরিবার বহু প্রতিভাবান অভিনেতা, সঙ্গীতশিল্পী, কলাকুশলীদের সুযোগ দিয়েছে। তাই এখন এসব কথা শুনে আমার হাসি পাচ্ছে। এগুলো সব কল্পকাহিনী”।

এছাড়াও মহেশ ভাটের প্রযোজনায় কঙ্গনা আগে যে কাজ করেছে সেই কথা মনে করিয়ে দেওয়ার জন্য তিনি আরো লিখেন। তিনি লেখেন, “কঙ্গনার প্রসঙ্গে যদি বলতে হয় বলব, ও অসাধারণ প্রতিভা। আর তা না হলে গ্যাংস্টার ছবিতে বিশেষ ফিল্মস ওকে লঞ্চ করতো না। হ্যাঁ, কঙ্গনা কে আবিষ্কার করেছিলেন অনুরাগ বসু। তবে বিশেষ ফিল্ম ওর জন্য বিনিয়োগ করেছিল। এটা কোনও কম কথা নয়। তাঁর প্রচেষ্টাকে স্বাগত জানানো হয়েছিল”। তিনি আরো বলেন যে, মহেশ ভাটের বিরুদ্ধে আগে অভিযোগ উঠেছিল যে তারা সে শুধু নতুনদের জায়গা করে দেয় আর এখন তারাই স্বজনপোষণ নিয়ে অভিযোগ করছে।

পূজা ভাটের এই মন্তব্যের পাল্টা উত্তর দিতেও ছাড়েননি কঙ্গনা। তিনি তার টুইটার একাউন্টে বলেন, “আমার প্রতিভা নজরে পড়েছিল অনুরাগ বসুর। আর সবাই জানে মুকেশ ভাট নতুন শিল্পীদের টাকা দেননা। নতুন প্রতিভাদের বিনামূল্যে কাজ করিয়ে নেন। তবে তাঁর অর্থ এই নয় যে তোমার বাবা কাউকে চটি ছুঁড়ে মারার অধিকার পেয়ে যাবেন। আমাকে উনি পাগল বলে অপমান করেছেন। বলেছিলেন করুণ পরিণতি হবে। আর উনি কেন সুশান্ত ও রিয়ার সম্পর্কের মধ্যে এত সময় নষ্ট করেছেন? কেন সুশান্তকেও বলা হয়েছিল ওর করুণ পরিণতি হবে। এই প্রশ্নগুলো বাবাকে জিজ্ঞাসা করো”।

পূজা ভাট তার বাবার প্রযোজনার প্রসঙ্গে কথা বলতে তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। তার কথায়, অভিনেত্রী শুধু ‘গ্যাংস্টার’ নয় ‘পকিরি’ ছবির জন্য নির্বাচিত হয়েছিলেন কিন্তু তিনি ‘গ্যাংস্টার’এ অভিনয় করেছিলেন। কিন্তু ছবি ‘পকিরি’ বেশি হিট হয়।

whatsapp logo