BollywoodHoop PlusHoop Trending

মেয়ের নাম প্রকাশ করতেই ট্রোলিং এর শিকার অনুষ্কা ও বিরাট

সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখবেন, অন্তত এমন বার্তাই দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। যেমন কথা তেমন কাজ, সন্তান ভুমিষ্টট হওয়ার পরেও মেয়ের ধারে কাছে কোন মিডিয়াকে ঘেঁষতে দেননি বিরুষ্কা। তবে ২১ দিনের মাথায় সদ্যজাতের ছবি সামনে আনলেন এই তারকা দম্পতি। অনুষ্কা তাঁর নিজের ইন্সটাগ্রামে মেয়ের ছবি পোস্ট করে সকলের থেকে আশীর্বাদ ও ভালোবাসা চেয়ে নিয়েছেন, পাশাপাশি জানিয়েছেন এই ছোট্ট মেয়ের জন্য তাঁদের রাতের ঘুম উড়ে গেছে। অবশ্য জীবন যে আনন্দে পরিপূর্ণ সেকথা জানাতেও ভোলেননি অভিনেত্রী।

কিছু মানুষ আছেন যারা সবেতেই তর্ক-বিতর্ক জুড়ে দেন, ঠিক সেরকমই কিছু নেট জনতা বিরুষ্কার কন্যার নাম নিয়ে সমালোচনা শুরু করেন। বিরাট ও অনুষ্কা তাঁদের মেয়ের নাম রেখেছেন Vamika ভামিকা, এই নামের অর্থ হল – মা দুর্গা। এছাড়াও বিরাট ও অনুষ্কার নামের ছন্দ মিলিয়ে ভামিকা যথাযথ। কিন্তু নেটজনতার কিছু অংশ এই নাম নিয়েও আপত্তি জানাতে শুরু করে। তাঁদের মতে ‘ভামিকা’ নামটি অসুন্দর। যদিও এই নামের অর্থ যারা জানেন তাঁরা প্রশংসা করেছেন এবং শুভেচ্ছাও জানিয়েছেন।

অনুষ্কার ট্যুইট ঘিরে চলছে জবরদস্ত সমালোচনার ঝড়। কেউ লিখছেন সীতা নয় কেন? কেন ভামিকা? আবার কেউ লিখেছেন এখনও সুশান্তর সিংহ রাজপুতকে নিয়ে কোনও টুইট করলেন না। আবার কেউ লিখেছেন ভামিকা তৈমুরকে টেক্কা দেবে, এমনকি কেউ কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘উও মিকা’।

নাম নিয়ে চর্চা হলেও কুছ পরোয়া নেহি বিরুষ্কার। বিরাট জানিয়েই দিয়েছেন এটাই তাঁর পৃথিবী,”My whole world in one frame”

Related Articles