whatsapp channel

নীল-তৃণার জমকালো বিয়ের আসরের কিছু মুহূর্ত, দেখে নিন এক নজরে

গতকাল, ৪ ফেব্রুয়ারি ছিল টলিউডের হেভিওয়েট কাপল নীল তৃণার বিয়ে। এই হেভিওয়েট কাপলের বিয়ে নিয়ে টলিপাড়ার পাশাপাশি এদের ফ্যানেদের মধ্যে ছিলনা কম উন্মাদনা। ধারাবাহিকের শ্যুটিং নয়। এবার বাস্তব জীবনেই বিয়ের…

Avatar

HoopHaap Digital Media

গতকাল, ৪ ফেব্রুয়ারি ছিল টলিউডের হেভিওয়েট কাপল নীল তৃণার বিয়ে। এই হেভিওয়েট কাপলের বিয়ে নিয়ে টলিপাড়ার পাশাপাশি এদের ফ্যানেদের মধ্যে ছিলনা কম উন্মাদনা। ধারাবাহিকের শ্যুটিং নয়। এবার বাস্তব জীবনেই বিয়ের পিঁড়িতে তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। নীল-তৃণার বিয়ে নিয়ে এমনিতেই সরগরম গোটা টলিপাড়া। বিয়ের মেহেন্দি অনুষ্ঠান থেকে গায়ে হলুদ সবেতেই ছিল জমকালো আয়োজন। সব অনুষ্ঠানে হাজির ছিলেন টালিগঞ্জের তাবড় সেলিব্রিটিরা।

নীল এই দিন সিনেমার গল্পের নায়কের মতো তৃণাকে বিয়ে করতে অনুষ্ঠানে হাজির হন নৌকা করে। নীলও বাঙালী সাজে ধুতি-পাঞ্জাবীতে সেজে বিয়ের আসরে হাজির। যে ছেলে নাচতে ভালোবাসে সে আর নিজের বিয়েতে নাচবেনা তা কি হয়! তাই তো বিয়ের অনুষ্ঠানে সিনেমার হিরোর মতো চমক দিতে ভোলেননি নীল। নৌকা চড়ে রীতিমতো নাচতে নাচতে অনুষ্ঠান স্থলে পৌঁছন নীল। তখন পিছনে ব্যাকগ্রাউন্ডে বাজছে ডিডিএলজে-র বিখ্যাত গান ‘মেহেন্দি লাগাকে রখনা’। তপসিয়ার অর্কিড গার্ডেনে বসে নীল-তৃণার রাজকীয় বিয়ের আসর। হুডখোলা গাড়িতে বিয়ের আসরে পৌঁছন নীল ভট্টাচার্য। আর ছেলের বিয়েতে খুশিতে টাকা ওড়াতে দেখা যায় অভিনেতার বাবাকে। 

এই বিয়েতে আরো এক নতুন চমক দিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। ধারাবাহিক কৃষ্ণকলিতে নিখিলের চরিত্রে নীল আর খড়কুটোয় গুনগুনের চরিত্রে তৃণা, বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দুই তারকা। আর এদের অভিনয় মমতা বন্দোপাধ্যায়ের বেশ ভালো লাগে তাই তাঁদের বিয়ের অনুষ্ঠানে আশীর্বাদ জানাতে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নবদম্পতির সঙ্গে দেখা করে তাদের আর্শীবাদও করেন তিনি।

এই হেভিওয়েট কাপলের বিয়েতে উপস্থিত ছিলেন খড়কুটো ও কৃষ্ণকলি পরিবার। পুটু পিসি, পটকা, সৌজন্য, রূপাঞ্জন , ঋজু, মিষ্টি, আর ছোট মা, পটকার স্ত্রীকে নিয়ে মাতামাতি বিয়েবাড়িতে। গুনগুনের বিয়েতে তাঁর পরিবার উপস্থিত থাকবে না তা তো হতেই পারে না। এছাড়া এই নব দম্পতিকে আশীর্বাদ করতে পৌছে যান সস্ত্রীক শ্রীজিত মুখার্জি ও মিথিলা। স্ত্রী মিথিলার সঙ্গে আসেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সকলের সাথে অভিনেত্রী হাসিমখে সেলফি তোলেন। নিজের বিয়ের সন্ধ্যাতে লাল বেনারসীতে আর সোনার গহনাতে সেজেছেন তৃণা। বিয়ের অনুষ্ঠানে প্রথমে দুজনে রেজিস্ট্রি ম্যারেজ সারলেন। তারপর নিয়ম আচার মেনে সাতপাকে ঘুরলেন। অভিনেত্রী পিঁড়িতে উঠে সামান্য ভয় পেয়েছিলেন।

টলিউডের নতুন কাপল বিয়ের পর বিয়ের মঞ্চ থেকে ফ্যানদের উদ্দেশ্যে দিয়েছেন বার্তাও। বিয়ের মঞ্চে তৃণাকে পাশে বসিয়ে ভক্তদের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন নীল। একসঙ্গে বসে নবদম্পতি ধন্যবাদ জানিয়েছেন ফ্যানদের উদ্দেশ্যে। নীল বলেছেন, ‘সকলকে ধন্যবাদ। আপনারা বরাবর আমাদের পর্দার সব চরিত্রকে ভালোবেসেছেন, সমর্থন করেছেন। আপাতত যে নতুন জীবন শুরু করতে চলেছি আমরা সেখানেও একইভাবে আপনাদের ভালোবাসা পাব, এই প্রত্যাশা রাখি’। নীলের পাশে বসে তাঁর কথা শোনার সময় হাসিমুখে শোনার তৃণাও তাদের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি আরো বললেন, ‘আশা রাখি সারা জীবন আপনাদের ভালোবাসা আমাদের সঙ্গী হবে। ধন্যবাদ সকলকে।’ সামনের ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে–এর দিন তৃণা–নীলের গ্র‌্যান্ড রিসেপশন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media