Hoop Sports

যোগ্যতা থাকলেও ভারতীয় দলে সুযোগ নেই, ক্রিকেটকে টাটা বলে সিনেমায় আসছেন এই কেকেআর খেলোয়াড়

এদেশে ক্রিকেট (Cricket) এবং বিনোদন বলা যায় একই মুদ্রার এপিঠ ওপিঠ। ক্রীড়া জগতের সঙ্গে বিনোদনের দীর্ঘদিনের সংযোগ। বহু অভিনেত্রী যেমন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ক্রিকেটারদের সঙ্গে, তেমনি আবার একাধিক বার ক্যামেরার সামনে মুখ দেখাতে দেখা গিয়েছে ক্রীড়া জগতের ব্যক্তিত্বদেরও। এবার কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটার হাঁটতে চলেছেন একই পথে।

তিনি বরুণ চক্রবর্তী। এ বছর আইপিএলে কেকেআর এর হয়ে খেলে নজর কেড়েছেন তিনি। তবে এবার তাঁর সিদ্ধান্তে চমকে উঠেছে ক্রীড়া জগত। ক্রিকেটকে বিদায় জানাতে চান বরুণ। তার পরিবর্তে তিনি পা রাখতে চান বিনোদন জগতে। ক্রিকেটার নয়, বরং ছবি পরিচালক হওয়ার স্বপ্ন বরুণ চক্রবর্তীর।

সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিনকে দেওয়া এক সাক্ষাৎকারে বরুণ বলেন, তাঁর মূল স্বপ্ন পরিচালক হওয়া। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক হতে চান তিনি। এর আগেও ‘জিভা’ নামক ছবিতে সহ পরিচালক হিসেবে কাজ করেছিলেন বরুণ। শুধু তাই নয়, এই ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয়ও করেছিলেন তিনি। ইতিমধ্যেই তাঁর তিনটি চিত্রনাট্যও তৈরি আছে বলে জানিয়েছেন তরুণ এই ক্রিকেটার।

বরুণ আরো জানান, তাঁর প্রিয় অভিনেতা থালাপতি বিজয়। ২০২০ সালে তাঁর সঙ্গে দেখাও করেছিলেন তিনি। বরুণ বলেন, থালাপতি বিজয়ের জন্য একটি চিত্রনাট্যও ভেবে রেখেছেন তিনি। তাঁর সঙ্গে একটি ছবি বানাতে চান বলে জানিয়েছেন বরুণ।

Related Articles