Bengali SerialHoop Plus

মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন প্রেম, নীলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ শ্যামৌপ্তির!

ছোটপর্দার চকোলেট বয় নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। একের পর এক ধারাবাহিকে নায়কের চরিত্রে তাঁর অভিনয় প্রতিভা দর্শকদের মুগ্ধ করেছে। মাঝে বেশ অনেকদিন জি বাংলা থেকে দূরে ছিলেন তিনি। ‘কৃষ্ণকলি’ হিট হওয়ার পরেই স্টার জলসায় পাড়ি দেন তিনি। কৃষ্ণকলি জুটিকেই নিয়ে জলসায় শুরু হয় ‘বাংলা মিডিয়াম’। কিন্তু সে ধারাবাহিক তেমন প্রভাব ফেলেনি দর্শক মহলে। অবশেষে আবারো জি তে প্রত্যাবর্তন হচ্ছে নীলের। ‘অমর সঙ্গী’র হাত ধরে ঘরের ছেলে ফিরছেন ঘরে।

প্রতিটি চ্যানেলেই এখন নতুন নতুন সিরিয়ালের হিড়িক। জি বাংলায় পরপর বেশ কয়েকটি নতুন সিরিয়াল শুরু হয়েছে। এবার প্রকাশ্যে এল ‘অমর সঙ্গী’র প্রথম ঝলক। এই সিরিয়ালে নায়ক নায়িকা হিসেবে দেখা যাবে নীল এবং শ্যামৌপ্তি মুদলীকে। প্রোমোতে প্রেমিক প্রেমিকা হিসেবে দেখা গিয়েছে দুজনকে। প্রথম ঝলকে বেশ ধনী হিসেবেই দেখা গিয়েছে নীলকে। কিন্তু তারপরেই দেখা যায়, আসলে নীল নিম্ন মধ্যবিত্ত বাড়ির সন্তান। তাঁর বিলাসবহুল গাড়ি, হাল ফ্যাশনের পোশাক সবই ভাড়া করা।

কিন্তু কী হবে যখন নীলের সত্যিটা শ্যামৌপ্তি জানতে পারবেন? নীলের বিশ্বাস, নিজের ভালোবাসা দিয়ে তিনি ঠিকই শ্যামৌপ্তির মন জয় করতে পারবেন। কিন্তু হঠাৎ করেই শ্যামৌপ্তি চলে আসেন সেখানে। নীলের বাস্তবটা জানতে পেরে চমকে যান তিনি। শেষে কীভাবে শ্যামৌপ্তির বিশ্বাস ফিরে পাবেন নীল? সিরিয়াল শুরু হলেই ধীরে ধীরে জানা যাবে সবটা।

এর আগে জি এর একাধিক সিরিয়ালে দেখা গিয়েছে নীলকে। শ্যামৌপ্তি মূলত ‘গুড্ডি’ ধারাবাহিকের দৌলতে জনপ্রিয়তার শীর্ষে উঠলেও এর আগে ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। এবার ফের জি তে ফিরলেন তিনি। তবে এবার নায়িকা রূপে। যদিও কবে এবং কোন সময়ে এই ধারাবাহিকটি দেখা যাবে তা এখনো জানা যায়নি।

Related Articles