whatsapp channel

ওম-মিমির বিয়েতে চুটিয়ে নাচলেন বন্ধু সন্দীপ্তা! তুমুল ভাইরাল নাচের ভিডিও

নাচ আর সন্দীপ্তা সেন একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। একবার এক সাক্ষাৎকারে সন্দীপ্তা বলেছিলেন "সন্দীপ্তা জন্মানোর পর প্রায় আড়াই বছর বয়স থেকে সে নাচ করতে শুরু করে। আমার ফাস্ট স্টেজ…

Avatar

HoopHaap Digital Media

নাচ আর সন্দীপ্তা সেন একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। একবার এক সাক্ষাৎকারে সন্দীপ্তা বলেছিলেন “সন্দীপ্তা জন্মানোর পর প্রায় আড়াই বছর বয়স থেকে সে নাচ করতে শুরু করে। আমার ফাস্ট স্টেজ পারফরম্যান্স আড়াই বছর বয়সে। তাই আগে ডান্সার তারপরে অভিনেত্রী। নাচ টা আমার কাছে অক্সিজেন এর মতো।” তাঁর মধ্যে যখন প্রিয় বান্ধবীর বিয়ে তখন তো না নাচলেই নয়।

সম্প্রতি টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। একের পর এক তারকা বিয়ে করছে। ছোট পর্দা দিয়েই অভিনয় জগতে নিজেদের পরিচয় তৈরি করেছেন ওম এবং মিমি। অভিনয় থেকেই আলাপ, প্রেম। ৩রা ফেব্রুয়ারিতে মিমি তাঁর মনের মানুষ ওমের সাথে সাত পাকে বাঁধা পড়লেন। বিয়ের আগে সঙ্গীত আর গায়ে হলুদ নানান অনুষ্ঠান হয়েছিল। এদের রেজিস্ট্রি বিয়ে আগে হলেও সামাজিক বিয়েতে ছিল বেশ চমক। এই জুটির বৈদিক মতে বিয়ে দিয়েছেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। ওম মিমির ভালোবাসা এতই অটুট তাই এদের বিয়েতে ওম যেমম মিমিকে সিদুঁর দান করলেন ঠিক একইভাবে মিমিও ওমের কপালে সিদুঁর পড়িয়ে দিলেন।

মিমি দত্ত আর সন্দীপ্তা টেলিভিশন জগতের দুইজনেই জনপ্রিয় মুখ। এরা দুজনে একসাথে অভিনয় না করলেও দুজনে খুব ভালো বান্ধবী। সন্দীপ্তা ওমের খুব ভালো বন্ধু। টলিপাড়ার অনেকেই উপস্থিত ছিলেন ওম মিমির বিয়েতে। ওম ও মিমির বিয়েতে সন্দীপ্তা থাকবেনা তা কি হয়। বিয়ের নানান অনুষ্ঠান যেমন মেহেন্দি হোক সঙ্গীত সব কিছুতেই উপস্থিত থেকেছেন তিনি। আর সকল অনুষ্ঠানে নজর কেড়েছেন সিঙ্গেল সন্দীপ্তা। ওম মিমির বিয়ের অনুষ্ঠানের রাতে সুন্দর সাদা লাল নেটের শাড়ি পড়েছিলেন। আর বিয়েতে বান্ধবীর সাথে ছবি তুলেছেন। আর শেয়ার ও করেছেন সন্দীপ্তা।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন মজার ভিডিও শেয়ার করেছিলেন। অভিনেত্রী এবার মিমির সঙ্গীত অনুষ্ঠানে একটি সুন্দর নাচের ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। মিমির বিয়ে আর নাচ হবে না তাই কখনও হয়। মিমির সঙ্গীত অনুষ্ঠানে সকলে মিলে নাচতে বললেন সন্দীপ্তাকে। সবাইকে না বললেও ওম মিমিকে না করতে পারলেন না অভিনেত্রী। একটি সুন্দর কামিজ-কম্বো পোশাক পরে চোখে ছিল সানগ্লাস দিয়ে নাচলেন লুকোচুপি সিনেমার ‘তু লং ম্যায় ইলাচি’ গানে। এই ভিডিওটি ইনস্টাতে শেয়ার করে সন্দীপ্তা ক্যপশানে লিখলেন, ” বন্ধুর সঙ্গীতে যখন হঠাৎ নাচ করার অনুরোধ আসে !’ তারপর তাঁর নাচ ভিডিওতেই দেখা যাচ্ছে। একাই সঙ্গীতের অনুষ্ঠান জমিয়ে দিলেন সন্দীপ্তা। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media