whatsapp channel

Tollywood: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ, টলিউডের সবথেকে ধনী অভিনেতা কে!

গ্ল্যামার জগতের প্রতি সাধারণ মানুষের এক দুর্নিবার আকর্ষণ রয়েছে। আসলে এই দুনিয়ার মানুষরা বরাবরই ধরাছোঁয়ার বাইরে থাকেন। অজানার প্রতি আকর্ষণ যেমন বেশি হয় তেমনি প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও…

Nirajana Nag

Nirajana Nag

গ্ল্যামার জগতের প্রতি সাধারণ মানুষের এক দুর্নিবার আকর্ষণ রয়েছে। আসলে এই দুনিয়ার মানুষরা বরাবরই ধরাছোঁয়ার বাইরে থাকেন। অজানার প্রতি আকর্ষণ যেমন বেশি হয় তেমনি প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা চলতে থাকে সবসময়। তারকাদের ক্যামেরার সামনেই দেখা যায় সবসময়। তাদের বেশিরভাগেরই ব্যক্তিগত জীবনটা থাকে আড়ালে। আর সেই গোপনীয়তা নিয়েই চর্চা চলে সবথেকে বেশি।

অভিনেতা অভিনেত্রীদের সম্পত্তি কত সেটা নিয়েও চর্চা চলে সবথেকে বেশি। দর্শকদের মনোরঞ্জন করে কার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কত টাকা ঢুকেছে, কার কালেকশনে কোন কোন বহুমূল্য জিনিস রয়েছে তা জানার আগ্রহ কমবেশি থাকে সকলেরই। বিশেষ করে টলিউড (Tollywood) অভিনেতাদের মধ্যে কে বেশি সম্পত্তির অধিকারী তা জানার ইচ্ছা থাকে অনেকেরই। এই প্রতিবেদনে রইল তারই হদিশ।

Tollywood: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ, টলিউডের সবথেকে ধনী অভিনেতা কে!

টলিউড সুপারস্টারদের কথা উঠলে জিৎ এর নাম উঠে আসবে প্রথমেই। তিনিই একমাত্র সুপারস্টার যিনি এখনো মূলধারার বাণিজ্যিক ছবিতে ভরসা রেখে চলেছেন। তাঁর ভক্ত সংখ্যা অবিশ্বাস্য। ‘সাথী’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখার পর থেকেই লাইমলাইটের চূড়ায় থেকেছেন জিৎ। তাঁর সম্পত্তির পরিমাণ আনুমানিক ৮-৪০ কোটি টাকা।

Tollywood: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ, টলিউডের সবথেকে ধনী অভিনেতা কে!

জিতের সঙ্গে সঙ্গেই যে অভিনেতার নাম উঠে আসবে তিনি হলেন দেব। দীপক অধিকারী টলিউডে পা রাখেন দেব হয়ে। নিজেকে লক্ষণীয় ভাবে ভেঙে আবার গড়েছেন তিনি। অভিনেতা থেকে একজন সাংসদ এবং প্রযোজক হয়ে উঠেছেন তিনি। তাঁর প্রথম ছবি ‘অগ্নিশপথ’। বর্তমানে নিজের প্রযোজনা সংস্থা থেকে একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিচ্ছেন তিনি। দেবের সম্পত্তির পরিমাণ আনুমানিক ১৫-৪০ কোটি টাকা।

Tollywood: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ, টলিউডের সবথেকে ধনী অভিনেতা কে!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি যাঁকে ছাড়া অসম্পূর্ণ তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ তিন দশক ধরে একটানা তিন রাজত্ব চালিয়ে আসছেন ইন্ডাস্ট্রিতে। বর্তমানে নতুন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে চলেছেন তিনি। শোনা যায়, প্রসেনজিতের সম্পত্তির পরিমাণ আনুমানিক ২৫০ কোটি টাকা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই